শনিবার, ০৪ মে ২০২৪, ০৫:২২ অপরাহ্ন

সাজেকের উদয়পুরে সড়ক দূর্ঘটনায় ৯ জন নিহত

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ৪৬ বার পঠিত
আপডেট : বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২:৪১ পূর্বাহ্ণ

মোহাম্মদ শাহজাহান: রাঙ্গামাটি জেলার সাজেকের উদয়পুরে ড্রাম ট্রাক নিয়ন্ত্রণ হাড়িয়ে খাদে পরে ঘটনাস্থলে ৫ জন, হাসপাতালে আসার পথে ৩ জন এবং হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরো একজনের মৃত্যু হয়েছে। মর্মান্তিক এ দূর্ঘটনায় সব শেষ তথ্য অনুযায়ী ৯ জনের মৃত্যু হয়েছে।

খাগড়াছড়ি আধুনিক জেলা সদর হাসপাতালে থাকা নিহতদের পরিচয় সনাক্ত করা হয়েছে। নিহতরা হলেন কিশোরগঞ্জের আব্দুল মোহন(১৬), গাজীপুরের টঙ্গী এলাকার বাসিন্দা সাগর (২২), কিশোরগঞ্জ এলাকার বাবু (২০) এবং গাজীপুরের কাপাসিয়া এলাকার অলিউল্লাহ (৩৫)।

সাজেক থানার সার্কেল অফিসার ও সিনিয়র সহকারী পুলিশ সুপার আবদুল আওয়াল চৌধুরী দুর্ঘটনায় ৯ জন নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, সীমান্ত সড়কের ৯০ ডিগ্রি নামক স্থানে এই ঘটনা ঘটে। ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে পাহাড়ের ১০০ ফুট গভীর খাদে পড়ে গেলে গাড়ীটি দুমড়ে মুচড়ে যায়। সেনাবাহিনীর সদস্য ও স্থানীয়রা আহতাদের উদ্ধার করে।

আহতরা হলেন, মো. লালন (১৮), আহির উদ্দিন (৪০) এবং তার ছেলে সামিউল (১৯), মোবারক হোসেন (৩২), লালন (১৮), এবং জাহিদ হাসান(২৪)।

আহত মো. লালন জানান, বাঘাইছড়ি উপজেলার উদয়পুরে একটি ব্রিজ নির্মানের জন্য একটি ড্রাম ট্রাকে করে যাচ্ছিলেন। বড় একটি পাহাড় নামার সময় গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে গভীর খাদে পরে যায়। গাড়িটিতে পাইলিং মেশিনসহ ১৫ জন ছিলো।

আহতদের মধ্যে আহির উদ্দিন আশঙ্কাজনক জানিয়েছেন খাগড়াছড়ি সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক সাগর দেব।

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর