মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১২:০৪ অপরাহ্ন

টাকা আত্মসাৎ চেষ্টা আটক ব্যাংকের পিয়ন

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ৫২০ বার পঠিত
আপডেট : বুধবার, ৭ ফেব্রুয়ারি, ২০২৪, ৯:৫৯ পূর্বাহ্ণ

মো. শাহজাহান: খাগড়াছড়ি নতুন কুড়ি ক্যান্টনমেন্ট উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাসিক ফি’র টাকা নিয়ে পালানো ট্রাস্ট ব্যাংকের পিয়ন শৌখিন চাকমা (৩০) কে আটক করেছে পুলিশ। মামলা দায়েরের ২৪ ঘণ্টার মধ্যে মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) অভিযান চালিয়ে তাঁকে ঢাকা থেকে আটক করা হয়েছে।

মামলা সূত্রে জানাযায়, বিদ্যালয়টির শিক্ষার্থীদের মাসিক ফি প্রতি মাসে ট্রাস্ট ব্যাংকের একজন প্রতিনিধি সংগ্রহ করে ব্যাংকে জমা করেন। তারই ধারাবাহিকতায় ব্যাংকের ব্যবস্থাপক চলতি বছরের ৮ জানুয়ারি অফিস পিয়ন শৌখিন চাকমাকে টাকা সংগ্রহের দ্বায়িত্ব দিয়ে পাঠান। শিক্ষার্থীদের ফি বাবদ সর্বমোট ৯লক্ষ ৬৯হাজার১৫০ টাকা সংগ্রহ করে এবং ব্যাংকে জমা না দিয়ে অপরাধমূলক বিশ্বাস ভঙ্গ করে উপরোক্ত অর্থ সহ অজ্ঞাতস্থানে আত্মগোপন করে।

এ বিষয়ে চলতি মাসের ৪ ফেব্রুয়ারি ট্রাস্ট ব্যাংকের খাগড়াছড়ি শাখা ব্যবস্থাপক বাদি হয়ে খাগড়াছড়ি সদর থানায় মামলা দায়ের করেন। মামলা দায়েরের ২৪ ঘণ্টার মধ্যে পুলিশ তাকে ঢাকার গেন্ডারিয়া এলাকা থেকে আটক করে।

শৌখিন চাকমা জেলার পানছড়ি উপজেলার বড় কলক ধন্য চন্দ্র পাড়া এলাকার রঙ্গলাল চাকমার ছেলে।

খাগড়াছড়ি সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি তানভীর হাসান জানান, আটক শৌখিন চাকমাকে সন্ধ্যায় আদালতে পাঠানো হয়েছে। অধিকতর তদন্তের জন্য আসামিকে রিমান্ডে নেওয়ার আবেদন করা হয়েছে।

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর