সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৫:৩৭ পূর্বাহ্ন

জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান কাজী আশরাফ সিদ্দিকী অর্থ কেলেঙ্কারির দায়ে গ্রেফতার

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ১৩৩ বার পঠিত
আপডেট : শনিবার, ২১ অক্টোবর, ২০২৩, ৬:৫২ অপরাহ্ণ

আলমগীর হোসেন,টাংগাইল প্রতিনিধিঃ টাঙ্গাইলের সখীপুর উপজেলার কাকড়াজান ইউনিয়নের চকপাড়া গ্রামের কাজী সিরাজুল ইসলামের ছেলে কাজী আশরাফ সিদ্দিকী।

বিগত ১৮ সনের বিতর্কিত নির্বাচনে তিনি টাঙ্গাইল ০৮ সখীপুর – বাসাইল আসন থেকে জাতীয় পার্টির লাঙ্গল প্রতীক নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন।

জানা যায়,কাজী আশরাফ সিদ্দিকী ঢাকার একটি অর্থঋণ আদালত থেকে দুইটি মামালায় ৩৫ ও ২৫ লাখ টাকা আত্মসাৎ এর দায়ে ছয়মাস করে সাজা প্রাপ্ত পলাতক আসামি ছিলেন।

শনিবার(২১অক্টোবর) সকাল ১০টার দিকে ঢাকা থেকে বাড়ি ফেরার পথে সখীপুরের সীমান্ত এলাকা তক্তারচালা বাজার থেকে তাকে সখীপুর থানার চৌকস ওয়ারেন্ট অফিসার এসআই মনিরুল ইসলামের নেতৃত্বে গ্রেফতার করা হয়।

এ বিষয়ে সখীপুর উপজেলা জাতীয় পার্টির কয়েকজন নেতা বলেন,কাজী আশরাফ সিদ্দিকী দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে বিগত ইং ২০২১ সনে জাতীয় পার্টি থেকে বহিষ্কার হন।এরপর অনেক দেনদরবার করে বিগত মাস দুই-তিনেক আগে দল তাকে সাধারণ ক্ষমা করে পূনরায় দলের কেন্দ্রীয় কমিটির ভাইসচেয়ারম্যান হিসেবে নিযুক্ত করেন।ক্ষুদ জাতীয় পার্টি সখীপুর উপজেলা শাখার বৃহৎ একটি অংশ তাকে এখনও মেনে নিতে পারেননি বলেও নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন নেতা জানান।

এ বিষয়ে সখীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ শাহিনুর রহমান সাজাপ্রাপ্ত আসামি কাজী আশরাফ সিদ্দিকীকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, তিনি ঢাকায় করা দুটি মামলায় সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভূক্ত ফেরারি আসামি ছিলেন। তিনি আরও জানান, গ্রেফতার শেষে তাকে বেলা ১১ টার দিকে টাঙ্গাইল জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর