শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:২৩ পূর্বাহ্ন

মিরসরাইয়ে ১৭৫ বোতল ফেনসিডেলসহ তিন মাদক কারবারী আটক

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ৮৪৩ বার পঠিত
আপডেট : শুক্রবার, ২০ অক্টোবর, ২০২৩, ৬:৫১ অপরাহ্ণ

মোঃ কামরুল হাসান: ভারতের ফেনী সিমান্ত থেকে মিনি ট্রাকে চট্টগ্রামে পাচার হচ্ছিলো ফেনসিডেল। এসময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাইয়ের নিজামপুর এলাকায় তল্লাশি চালিয়ে ১৭৫ বোতল ফেনসিডেলসহ ৩ মাদক কারবারীকে আটক করেছে মিরসরাই থানা পুলিশ। শুক্রবার (২০ অক্টোবর) ভোরে তাদের আটক করা হয়।

আটক হওয়া মাদক কারবারীরা হলো, চট্টগ্রামের পটিয়া উপজেলার কুসুমপুর ইউনিয়নের মহিরা গ্রামের মৃত ইদ্রিসের ছেলে মো. নুরু প্রকাশ মামুন (২৩), একই এলাকার আহমদ হোসেনের বাড়ির আব্দুল মান্নানের ছেলে মো. ইসমাইল (৫০) ও জেলার বাকলিয়া উপজেলার সৈয়দ শাহ রোড এলাকার নুরুল কবিরের বাড়ির হুমায়ুন কবিরের ছেলে মো. মিছবাহ সিদ্দিক বাপ্পী (২৫)।

মিরসরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) কবির হোসেন জানান, শুক্রবার ভোর সাড়ে ৫টার দিকে আগাম সংবাদের ভিত্তিতে মহাসড়কে তল্লাশি চালিয়ে ১৭৫ বোতল ফেনসিডেলসহ ৩ ব্যক্তিকে আটক করা হয়। এসময় ফেনসিডেল বহনকারী মিনি ট্রাকও জব্দ করা হয়েছে। ফেনসিডেলের আনুমানিক মূল্য প্রায় ৩ লাখ ৫০ হাজার টাকা। জব্দকৃত মিনি ট্রাকের চালকের আসনের নিচে বিশেষ কায়দায় ফেনসিডেলগুলো রাখা হয়েছিলো। এগুলো ভারত-বাংলাদেশ সীমান্তের ফেনী থেকে চট্টগ্রামে পাচার হচ্ছিলো।

ওসি বলেন, ‘ফেনসিডেল পাচারের সঙ্গে যুক্ত তিন ব্যক্তির বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। এদের নেপথ্যে আরও কোন মাথা আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর