বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:১২ পূর্বাহ্ন

সিংড়ায় এমপি প্রার্থীর বিরুদ্ধে সংঘবদ্ধ অপপ্রচারের অভিযোগ

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ২৬৭ বার পঠিত
আপডেট : বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০২৩, ২:২৩ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিনিধি ঃ  আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ঘিরে নাটোর সিংড়া ৩ আসনে বিএনপি মনোনীত প্রার্থী, এমপি নির্বাচনে আলোচিত এক নেতার বিরুদ্ধে সংঘবদ্ধ অপপ্রচারের অভিযোগ উঠেছে।

অত্র আসনে বিগত ২০১৮ সালের নির্বাচনে দলীয় নমিনেশন পেয়ে আলোচনায় আসে তরুন নেতা দাউদার মাহমুদ।

সফল সাংগঠনিক নেতৃত্ব হিসাবে তিনি জায়গা করে নিয়েছেন উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য সচিব পদে।

আগামীর নির্বাচন ও স্থানীয় রাজনৈতিক অঙ্গনে তার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে রাজনৈতিক ইমেজ নষ্ট করতে তার বিরুদ্ধে সংঘবদ্ধ এই অপচেষ্টা চলছে বলে অভিযোগ উঠেছে।

পৌর বিএনপি ও উপজেলা বিএনপির নেতাকর্মী ও তাদের বলিষ্ঠ নেতৃত্ব দাউদার মাহমুদের এর সাথে কথা বলে বিষয়টি জানা যায়।

তিনি বলে, আমি কাউকে প্রতিপক্ষ মনে করতে চাইনা, আমাদের গণতন্ত্রের মা দেশনেত্রী বেগম খালেদা জিয়া অনেক অসুস্থ উনার মুক্তি ও সেই সাথে নির্দলীয় নিরপেক্ষ সরকারের দ্বাবিতে আন্দোলন সংগ্রামে জনগণের পাশে নেতৃত্ব দেই। দলীয় সমন্বয় আর রাজনৈতিক নির্দেশনায় দলের হয়ে প্রতিনিধিত্ব করছি।

আমার সামাজিক ও রাজনৈতিক কর্মকান্ডে জড়িত থাকা ও সততার সাথে দলের হয়ে কাজ করাই লক্ষ্য। আমার আসনের সাধারণ মানুষ ও দলীয় নেতা-কর্মীদের সাথে নিয়ে এলাকার কাজকরি।

আমার বিরুদ্ধে ফেইসবুক সামাজিক যোগাযোগ মাধ্যমে আমাকে সামাজিক ও রাজনৈতিক ভাবে হেয় প্রতিপন্ন করছে নানাবিধ অপপ্রচার চালাছে। একদল দুঃচক্রকারীরা দলের বদনাম করতেই দীর্ঘদিন যাবৎ আমার বিরুদ্ধে অপপ্রচার চালিয়ে আসছে, তার পরও আমার রাজনৈতিক ইমেজ নষ্ট করতে পারেনি বা সামনে পারবেও না।

এলাকার মানুষের জন্য আমি সবসময় কাজ করি।
খোঁজ নিয়ে জানা যায়,তার সামাজিক ও রাজনৈতিক গঠনমূলক কর্মকান্ড একজন মানবতার ফেরিওয়ালার মতই।সম্প্রতি সময়ে তিনি সমাজিক ও রাজনৈতিক কর্মকান্ডে সকল শ্রেনী পেশার মানুষের মাঝে প্রশংসা
কুড়িয়েছেন। উপজেলা যুবদলের একাধিক নেতৃবৃন্দর সাথে কথা বলে জানা যায়,
রাজনৈতিক মহলে ক্লিন ইমেজ ও অত্র আসনে নেতৃত্বের গ্রহনযোগ্যতা ও জনপ্রিয়তা নষ্ট করে তাকে মিথ্যা এক বানোয়াট ফেইসবুক স্ট্যাটাস দিয়ে নারী কেলেংকারীর নামে হেয় প্রতিপন্ন করতে অপচেষ্টা চলছে।

বিগত আন্দোলন সংগ্রামে কর্মীসমর্থন ও রাজনৈতিক পার্ফোমান্স ভালো
আমরা আগামী দিনের চেলেঞ্জ মোকাবেলা করতে সময় উপযোগী নেতা বিবেচনায় গত নির্বাচনে দল তাকে ধানের শীষ প্রতিকে মনোনয়ন দেন।

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর