মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৪:৫৬ অপরাহ্ন

ক্যান্টনমেন্ট থানায় আওমীলীগ নেতার বিরুদ্ধে সংঘবদ্ধ অপপ্রচারের অভিযোগ

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ১১৮ বার পঠিত
আপডেট : বুধবার, ১১ অক্টোবর, ২০২৩, ১:৫৯ পূর্বাহ্ণ

ডেক্স- রিপোর্টঃ রাজধানীর ক্যান্টনমেন্ট থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদে আলোচিত এক নেতার বিরুদ্ধে সংঘবদ্ধ অপপ্রচারের অভিযোগ উঠেছে। অত্রথানা আওমীলীগের বিগত কমিটির সফল সাংগঠনিক সম্পাদক হিসাবে হাজী আব্বাস উদ্দীন আগামীর প্রস্তাবিত কমিটির তালিকায় পদ- পদবীতে সাধারণ সম্পাদক হিসাবে এগিয়ে থাকায় তার রাজনৈতিক ইমেজ নষ্ট করতে এই অপচেষ্টা চলছে বলে অভিযোগ উঠেছে। অত্র থানা আওয়ামী লীগের তৃণমূল নেতাকর্মী ও তাদের বলিষ্ঠ নেতৃত্ব হাজী আব্বাস উদ্দীন এর সাথে কথা বলে বিষয়টি জানা যায়।

তিনি বলে, আমি কাউকে প্রতিপক্ষ মনে করতে চাইনা,
আমার সামাজিক ও রাজনৈতিক কর্মকান্ডে জড়িত থাকা ও সততার সাথে দলের হয়ে কাজ করাই লক্ষ্য। আমার থানার মুক্তি যোদ্ধাগন সাধারণ মানুষ এমন তৃনমুল নেতা-কর্মীদের সাথে নিয়ে এলাকার কাজকরি।

আমার বিরুদ্ধে সাংবাদিক লেলিয়ে দুঃচক্রকারীরা দলের বদনাম করতেই উঠে পড়ে লেগেছে।যা আমার রাজনৈতিক ইমেজ নষ্ট করতে পারেনি বা সামনে পারবেও না।

এলাকার মানুষের জন্য আমি সবসময় কাজ করি। খোঁজ নিয়ে জানা যায়, তার সামাজিক গঠনমূলক কর্মকান্ড একজন মানবতার ফেরিওয়ালার মতই।সম্প্রতি সময়ে তিনি তার এলাকায়, নিজ অর্থায়নে মসজিদ নির্মান, এলকার মানুষের পানি সরবারাহ নিশ্চিত করতে পানির ট্যাংক স্থাপন সহ অসহায় মানুষের সেবায় এলাকার মুক্তিযোদ্ধা সমাজ সহ সকল শ্রেনী পেশার মানুষের মধ্যদিয়ে প্রশংসা কুড়িয়েছেন।

রাজনৈতিক মহলে ক্লিন ইমেজ ও নগর নেতৃত্বের কাছে গ্রহন যোগ্য ও জনপ্রিয়তা রুখে ষড়যন্ত্র করে তাকে রাজনৈতিক হেয়- প্রতিপন্য করতে এই অপচেষ্টা চলছে।
তার জানৈনিক কর্মকান্ড ও গ্রহনযোগ্যতা নিয়ে নগর আওয়ামী লীগের সভাপতি জননেতা শেখ বজলুর রহমান বলেন,আন্দোলন সংগ্রামে কর্মীসর্মথন ও রাজনৈতিক পার্ফোমান্স আব্বাসের ভালো
আমরা আগামী দিনের চেলেঞ্জ মোকাবেলা করতে নেত্রীর দেখানো পথেই হাটবো।

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর