সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৭:৫৪ পূর্বাহ্ন

শেখ হাসিনার অধীনে আর কোনো নির্বাচনে যাবে না বিএনপি: মিরসরাইয়ে মির্জা ফখরুল

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ১০৯৭ বার পঠিত
আপডেট : বৃহস্পতিবার, ৫ অক্টোবর, ২০২৩, ১০:১৯ অপরাহ্ণ

কামরুল হাসানঃ-নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিতে হবে। এই দাবি না মানলে নির্বাচন হবে না। আমাদের এক দফা এক দাবি,সরকারকে পদত্যাগ করতে হবে। হাসিনা থাকলে নির্বাচন সুষ্ঠু হবে না। শেখ হাসিনার অধীনে আর কোনো নির্বাচনে যাবে না বিএনপি।

বৃহস্পতিবার (৫ অক্টোবর) বিকাল সাড়ে ৪টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাইয়ে সদরে এক দফা দাবিতে চট্টগ্রাম বিভাগে রোড মার্চের পথসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিনি আরো বলেন, লন্ডনে বসে শেখ হাসিনা যে বক্তব্য দিয়েছেন তা সম্পূর্ণ অযৌক্তিক। বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াসহ সারা বাংলাদেশে মিথ্যা মামলা দিয়ে নেতাকর্মীদের হয়রানি করছে সরকার। এছাড়া, বেগম খালেদা জিয়াকে উন্নত চিকিৎসার জন্য সুযোগ দিচ্ছে না। চিকিৎসক বললেও এ ফ্যাসিস্ট সরকার বিনা চিকিৎসায় তাকে হত্যা করতে চায়। কারণ খালেদা জিয়াকে হত্যা করলে তাদের রাস্তা পরিষ্কার।

বর্তমান সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন হবে না উল্লেখ করে বিএনপি মহাসচিব বলেন, এ সরকার মানুষের ভোটের অধিকার কেড়ে নিয়েছে। সামনে আবার একইভাবে নির্বাচন করতে চায়। এবার আর হাসিনার অধীনে কোনো নির্বাচন নয়, সবাইকে এ প্রতিজ্ঞা করতে হবে। আমাদের এক দফা এক দাবি, সরকারকে পদত্যাগ করতে হবে। হাসিনা থাকলে নির্বাচন সুষ্ঠু হবে না। এবার যেতেই হবে।

এ সময় প্রধান বক্তা হিসেবে বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী বলেন, তাদের বিনা ভোটে ক্ষমতায় যেতে দেওয়া হবে না। শেখ হাসিনার অধীনে আমরা নির্বাচনে যাব না। আজ সব গণতান্ত্রিক শক্তি একজোট হয়েছে। কথা পরিষ্কার, নির্বাচন হবে নির্দলীয়, নিরপেক্ষ সরকারের অধীনে। এজন্য বিএনপি নেতাকর্মীদের আরও কিছুদিন রাজপথে লড়াই সংগ্রাম চালিয়ে যেতে হবে।

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর