বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:৫৯ অপরাহ্ন

মাটিরাঙ্গায় সেনাবাহিনী কর্তৃক ৫১লাখ টাকার ভারতীয় সিগারেট উদ্ধার

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ২৫০ বার পঠিত
আপডেট : বৃহস্পতিবার, ৫ অক্টোবর, ২০২৩, ১:৪৪ পূর্বাহ্ণ

সাগর চক্রবর্তী কমল,বিশেষ প্রতিনিধি খাগড়াছড়ি :খাগড়াছড়ির মাটিরাঙ্গায় অবৈধ পথে নিয়ে আসা ২৭ কার্টুন ভারতীয় সিগারেট জব্দ করেছে গুইমারা রিজিয়নের ১৫ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারি মাটিরাঙ্গা সেনা জোন। জব্দকৃত সিগারেটের আনুমানিক বাজারমূল্য প্রায় ৫১ লাখ ৫৬ হাজার টাকা।

বুধবার (৪ অক্টোবর ) রাত সাড়ে ১১টার দিকে মাটিরাঙ্গা সেনা জোনের আরপি গেইটের একটু সামনে মাটিরাঙ্গা সরকারী ডিগ্রী কলেজ গেইটের সামনে অভিযান চালিয়ে ভারত থেকে আসা সিগারেটগুলো জব্দ করা হয়েছে।

সেনাবাহিনীর সূত্রে জানা যায়, অবৈধ পথে আসা ভারতীয় সিগারেট চট্টগ্রামে পাচার হচ্ছে এমন তথ্যের ভিত্তিতে ওয়ারেন্ট অফিসার রিপন আলীর নেতৃত্বে মাটিরাঙ্গা সরকারী ডিগ্রী কলেজ গেইটের সামনে চেকপোষ্ট স্থাপন করে কলা বোঝাই মাহিন্দ্র একটি গাড়িকে তল্লাশি করে ২৭ কার্টুন বিভিন্ন প্রকারের বিদেশী অবৈধ সিগারেট জব্দ করা হয়।

মাটিরাঙ্গা জোন অধিনায়ক(ভারপ্রাপ্ত) মেজর মো: মুরাদ হোসাইন, পিএসসি বলেন, সরকারী ট্যাক্স ফাঁকি দিয়ে ভারতীয় যে কোন পন্য অবৈধ পথে নিয়ে আসা রোধে মাটিরাঙ্গা জোন কাজ করে যাচ্ছে।

চোরাকারবারিদের বিরুদ্ধে এসব অভিযান অব্যাহত থাকবে। এ বিষয়ে কাউকে ছাড় দেওয়া হবে না। জব্দকৃত সিগারেট গুলো সীতাকুণ্ড কাস্টমস অফিসে জমা দেওয়ার প্রক্রিয়া চলছে বলে তিনি জানান।

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর