সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৭:৩৯ অপরাহ্ন

জেলা চ্যাম্পিয়ান মিরসরাইয়ের বালিকা ফুটবলাররা সংবর্ধিত

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ১৪৮ বার পঠিত
আপডেট : মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৩, ৮:৩৭ অপরাহ্ণ

কামরুল হাসানঃ-মিরসরাইয়ে ৫০তম গ্রীষ্মকালীন ফুটবল টুর্নামেন্টে জেলা চ্যাম্পিয়ন ও বিভাগীয় রানার্সআপ করেরহাট কামিনী মজুমদার উচ্চ বিদ্যালয়ের বালিকা ফুটবল দলের সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার ২৬ সেপ্টেম্বর সকাল ১১:৩০ মিনিটে মিরসরাই উপজেলার উদ্যেগে উপজেলা মিলনায়তনে সংবর্ধনার আয়োজন করা হয়। উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা হুমায়ূন কবিরের সঞ্চালনায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজা জেরিনের সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন মিরসরাই উপজেলা সহকারী কমিশনার ভূমি মিজানুর রহমান, মিরসরাই সার্কেলের সহকারী পুলিশ সুপার মনিরুল ইসলাম, উপজেলা কৃষি কর্মকর্তা প্রতাপ চন্দ্র রায়, উপজেলার কামিনী মজুমদার উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি সাখাওয়াত উল্লা রিপন, কামিনী মজুমদার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ বাহার উদ্দিন ভূঁইয়া,এস এস সি ৯৬ ব্যাচ এর প্রতিনিধি নিজাম উদ্দিন ,মিঠানালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমএ কাসেম, সাংবাদিক শারফুদ্দিন কাশ্মির, সাংবাদিক মাহাবুব পলাশ,

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মাহফুজা জেরিন বলেন, মিরসরাই থেকে মেয়েরা কলসিন্দুর মেয়েদের মত জাতীয় চ্যাম্পিয়ান হবে বলে আশা করেন। মিরসরাই উপজেলা প্রশাসন মেয়েদেরকে সব সময় সহযোগিতা করবে।
অনুষ্ঠানে বিজয়ীদের হাতে উপজেলার পক্ষ থেকে বিশেষ পুরস্কার ও এস এস সি ৯৬ ব্যাচের পক্ষ থেকে ক্রেষ্ট প্রদান করা হয়। অনুষ্ঠানে বিজয়ীদের ট্রেইনার পলাশ চন্দ্র মল্লিকে সন্মাননা স্বারক প্রদান করা হয়।

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর