শনিবার, ০৪ মে ২০২৪, ০৬:১৪ অপরাহ্ন

এলিভেটেট এক্সপ্রেস ওয়ে উদ্বোধন অনুষ্ঠানে তৃনমুল আওয়ামীলীগ

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ৮০ বার পঠিত
আপডেট : সোমবার, ৪ সেপ্টেম্বর, ২০২৩, ২:১৪ অপরাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ ২রা সেপ্টেম্বর মেগা প্রজেক্ট এলিভেটেড এক্সপ্রেস ওয়ের শুভ উদ্বোধন অনুষ্ঠানে ঢাকা উত্তর মহানগর আওয়ামী লীগের নির্দেশে অনুষ্ঠান সফল করতে প্রতিটি থানা ও ওয়ার্ড থেকে লাখো মানুষকে ঢল চোখে পড়ে। মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষে সুধী সমাবেশ স্থল আগারগাঁও পুরাতন বাণিজ্য মেলার মাঠে ক্যান্টনমেন্ট থানা আওয়ামী লীগের একটি বিশাল আনন্দ মিছিল দেখা গেছে।

সাবেক ছাত্রলী, যুবলীগ ও অত্রথানা আওয়ামী লীগের সফল সাংগঠনিক নেতা হাজী আব্বাস উদ্দীন এর নেতৃত্বে মিছিলটি পরিচালনা হয়। ক্যান্টনমেন্ট থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদে আলোচিত নেতা আব্বাস উদ্দীন এসময় সাংবাদিক দের বলেন,উন্নয়নের মহাকার্য পরিকল্পনা দেশকে প্রতিনিধিত্ব করছেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। বিএনপি জামাত কে আমি বলতে চাই আপনাদের তো ভালো কাজ করার মানষিকতা নাই তাই আমার নেত্রীর উন্নয়ন দেখে ভয়পায়।

আমাদের নগর নেতার সংগ্রামী সভাপতি শেখ বজলুর রহমান ও সাধারণ সম্পাদক কচি ভাইয়ের নেতৃত্বে আমরা অবিচল নেত্রীর ঢাকা যে কোন সড়যন্ত্র মোকাবেলা ক্যান্টনমেন্ট থানা আওয়ামী লীগ অতীতের ন্যায় আন্দলোন সংগ্রামে সক্রিয়।

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর