শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:৪২ অপরাহ্ন

মাটিরাঙ্গায় পাচঁ দিন ধরে একই মাদ্রাসার ৩ ছাত্র নিখোঁজ

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ১২৫ বার পঠিত
আপডেট : সোমবার, ১৫ মে, ২০২৩, ৭:৩৫ অপরাহ্ণ

ছোটন চৌধুরী, মাটিরাঙ্গা প্রতিনিধি :খাগড়াছড়ির মাটিরাঙ্গায় পাচঁ দিন ধরে একই মাদ্রাসার ৩জন ছাত্র নিখোঁজ রয়েছে। এলাকাবাসী ও স্বজনরা জানায়, তারা হাজী সেকান্দার আলী হাফেজিয়া মাদ্রাসার ছাত্র গত বৃহস্পতিবার (১১মে ) বিকালে উপজেলার বর্ণাল ইউনিয়নের যামিনীপাড়া বেলাল পোস্ট নামক এলাকা হতে তারা নিখোঁজ হয়।

নিখোঁজকৃত ছাত্ররা চাঁদপুরের মৃত কারুজ্জামানের ছেলে তরিকুল ইসলাম (১৪), মাটিরাঙ্গার বর্ণাল ইউনিয়নের সৌদি প্রবাসি আমির হোসেনের ছেলে মনসুর আলম মাসুম (১২) এবং শান্তিপুরের আমির হোসেনের ছেলে আবুল কালাম (১৪)।

ওই মাদ্রাসার প্রধান শিক্ষক আবদুল কাইয়ুম মুঠো ফোনে জানান, ১১মে আসরের নামাজের পর থেকে তাদের কে খুঁঁজে পাওয়া যাচ্ছেনা। আসরের নামাজ পড়ে তারা আর মাদ্রাসায় ফিরে আসেনি। ছাত্রদের না পেয়ে সাথে সাথে অকিভাবকদের কে অবগত করেছি ।

ছাত্র অবিভাবক আবুল বসর জানান, ১১মে বৃহস্পতিবার রাতে মাদ্রাসা থেকে জানিয়েছেন আমার ভাতিজা মাসুম কে খুঁজে পাচ্ছেনা। পরে এ বিষয় মাটিরাঙ্গা থানায় জিডি করা হয়েছে।
৩নং বর্ণাল ইউনিয়ন চেয়ারম্যান ইলিয়াছ হোসেন জানান, ছাত্রদের নিখোঁজের ব্যাপারে অবগত আছি। ধারণা করা হচ্ছে পড়ালেখার চাপ বেশি হওয়ায় ছাত্ররা পালিয়ে গেছে।

মাটিরাঙ্গা থানা অফিসার ইনচার্জ(ওসি) মো: জাকারিয়া জানান, নিখোঁজের ঘটনায় মাটিরাঙ্গা থানায় তিনটি পৃথক জিডি করা হয়েছে।

নিয়মানুযায়ী পুলিশের বিভিন্ন দপ্তরে ম্যাসেজ দেয়া হয়েছে। ছাত্রদের সন্ধানে পুলিশ ইতিমধ্যে কাজ শুরু করছে।

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর