বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১১:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
মাটিরাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিপুল ভোটে জয়ী আবুল কাশেম ভূঁইয়া পেশাদারিত্বের সহিত দ্বায়িত্ব পালন করতে হবে; পুলিশ সুপার মুক্তা ধর  খাগড়াছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়ে মাদকবিরোধী আলোচনা সভা খাগড়াছড়ির তিন উপজেলায় প্রতিক বরাদ্দ  যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মনোনিত হলেন তারিকুল হায়দার চৌধুরী খাগড়াছড়ি শহরে অগ্নিকাণ্ডে ২০ দোকান পুড়ে ছাই জাতীয় ওলামা পরিষদের স্মারকলিপি প্রদান বঙ্গবন্ধু মানব কল্যাণ পরিষদ এর চট্টগ্রাম বিভাগের কমিটি গঠন মিরসরাইয়ে উপজেলা চেয়ারম্যান প্রার্থী নয়নের সমর্থনে যুবলীগের মোটর সাইকেল শোভাযাত্রা সাজেকের উদয়পুরে সড়ক দূর্ঘটনায় ৯ জন নিহত

বঙ্গবন্ধু অনূর্ধ্ব-১৭ জাতীয় ফুটবল টুর্নামেন্টে আমতলীকে হারিয়ে চ্যাম্পিয়ন মাটিরাঙ্গা পৌরসভা একাদশ

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ১৯৯ বার পঠিত
আপডেট : সোমবার, ১২ জুন, ২০২৩, ৮:১৬ অপরাহ্ণ

ছোটন চৌধুরী, মাটিরাঙ্গা প্রতিনিধি :মাটিরাঙ্গায় বঙ্গবন্ধু অনূর্ধ্ব-১৭ জাতীয় ফুটবল টুর্নামেন্টে প্রতিদ্বন্ধী আমতলী ইউনিয়ন পরিষদ একাদশকে ১-০ গোলে পরাজিত করে শিরোপা জিতেছে মাটিরাঙ্গা পৌরসভা একাদশ।

তৃনমুল পর্যায়ে খেলোয়াড় সৃষ্টির লক্ষ্যে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের পৃষ্ঠপোষকতায় এবং মাটিরাঙ্গা উপজেলা প্রশাসনের আয়োজনে এই টুর্নামেন্টে ৮টি দল অংশগ্রহণ করে।

সোমবার (১২ জুন) বিকেলের দিকে মাটিরাঙ্গা সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের মাঝে ট্রফি তুলে দেন মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম ও মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার ডেজী চক্রবর্তী।

টুর্নামেন্টের ৫০ মিনিটের মাথায় আমতলী ইউনিয়ন একাদশের বিপক্ষে গোল করে দলকে ১-০ গোলে এগিয়ে নেয় মাটিরাঙ্গা পৌরসভা একাদশের শুভ ত্রিপুরা। ম্যাচের শুরু থেকে একাধিকবার সুযোগ পেলেও কাজে লাগাতে পারেনি আমতলী ইউনিয়ন একাদশ।

এসময় মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জাকারিয়া, আমতলী ইউপি চেয়ারম্যান মো. আব্দুল গনি, মাটিরাঙ্গা পৌরসভার কাউন্সিলর মো. শহিদুল ইসলাম সোহাগ ছাড়াও প্রশাসনের কর্মকর্তা ও নির্বাচিত জনপ্রতিনিধিগন উপস্থিত ছিলেন।

মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার ডেজী চক্রবর্তী বলেন, এ টুর্নামেন্ট কিশোরদের মাদকাসক্তি ও জঙ্গিবাদ থেকে বিরত রাখবে। এ টুর্নামেন্টের মাধ্যমে এ অঞ্চলের খেলোয়াররা জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে অবদান রাখবে।

কিশোর-কিশোরীদের খেলাধুলায় মনযোগী হওয়ার পরামর্শ দিয়ে মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম বলেন, এ টুর্নামেন্টের মাধ্যমে তৃনমুল পর্যায়ের খেলোয়াড়রা নিজেদের যোগ্যতা প্রমানের সুযোগ পাবে।

টুর্নামেন্টের ফাইনাল খেলা পরিচালনা করেন মাটিরাঙ্গার কৃতি ফুটবলার সোহেল আফজাল বাবু। তাকে সহযোগিতা করেন সানাউল্ল্যাহ রাব্বি ও থোআইংপ্রু মারমা।

টর্নামেন্টের সেরা খেলোয়াড় নির্বাচিত হয় মাটিরাঙ্গা পৌরসভা একাদশের শাকিল মোহন ত্রিপুরা। সেরা গোল রক্ষকের পুরস্কার লাভ করেন একই দলের মো. সোহেল। অন্যদিকে ৪ গোল করে টুর্নামেন্টের সর্বোচ্চ গোলদাতার ট্রফি জিতেন মাটিরাঙ্গা পৌরসভা একাদশের খেলোয়াড় শুভ ত্রিপুরা।

এর আগে ৮ জুন টুর্নামেন্টের উদ্বোধন করেন মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম ও মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার ডেজী চক্রবর্তী।

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর