বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০১:০৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
মাটিরাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিপুল ভোটে জয়ী আবুল কাশেম ভূঁইয়া পেশাদারিত্বের সহিত দ্বায়িত্ব পালন করতে হবে; পুলিশ সুপার মুক্তা ধর  খাগড়াছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়ে মাদকবিরোধী আলোচনা সভা খাগড়াছড়ির তিন উপজেলায় প্রতিক বরাদ্দ  যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মনোনিত হলেন তারিকুল হায়দার চৌধুরী খাগড়াছড়ি শহরে অগ্নিকাণ্ডে ২০ দোকান পুড়ে ছাই জাতীয় ওলামা পরিষদের স্মারকলিপি প্রদান বঙ্গবন্ধু মানব কল্যাণ পরিষদ এর চট্টগ্রাম বিভাগের কমিটি গঠন মিরসরাইয়ে উপজেলা চেয়ারম্যান প্রার্থী নয়নের সমর্থনে যুবলীগের মোটর সাইকেল শোভাযাত্রা সাজেকের উদয়পুরে সড়ক দূর্ঘটনায় ৯ জন নিহত

মৌলভীবাজারে গাঁজার গাছসহ চা দোকানি গ্রেপ্তার

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ১৫০ বার পঠিত
আপডেট : রবিবার, ১১ জুন, ২০২৩, ১০:১৫ অপরাহ্ণ

মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজারে চা দোকানের পিছনে গাঁজার চাষ করার অপরাধে এক চা দোকানিকে গ্রেপ্তার করেছে মৌলভীবাজার সদর থানা পুলিশ।

শনিবার গোপন সংবাদের ভিতিত্তিতে মৌলভীবাজার সদর থানার এসআই মাহবুবুল আলম এর নেতৃত্বে পুলিশের একটি টিম অভিযান চালিয়ে সদর উপজেলার মনুমুখ ইউনিয়নের সাধুহাটি থেকে গাঁজা চাষের অভিযোগে চা দোকাদার ফিরোজ মিয়া (৫৫) গ্রেপ্তার করেন। এসময় চায়ের দোকানের পিছন থেকে একটি গাঁজা গাছ উদ্ধার করে পুলিশ।

পুলিশ জানায়, ফিরোজ মিয়ার তার চায়ের দোকানের পিছনে গাঁজা গাছ রুপণ করে গাঁজার চাষ করছিল। এমন খবরের ভিত্তিতে গাঁজা গাছসহ তাকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তারকৃত ফিরোজ মিয়া পশ্চিম সাধুহাটি গ্রামের মৃত নসুম উল্লার পুত্র। তার বিরুদ্ধে মৌলভীবাজার সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) টেবিলের ১৮(ক) ধারায় মামলা দয়ের করা হয়েছে।

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর