সোমবার, ২২ জুলাই ২০২৪, ১২:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
ব্রাজিলে বাংলাদেশ ট্রেড অ্যান্ড বিজনেস সামিট আয়োজনে অংশগ্রহণ করবেন মো: সাজ্জাদুল হাসান তুরাগে ৫২নং ওয়ার্ড কাউন্সিলর- প্রার্থী হিসাবে আলোচনায় সোহেল উত্তরখানে ঝুঁকিপূর্ণ বিল্ডিং দিয়ে ভাড়া ব্যাবসা করছে বাড়ি মালিক মিরসরাইয়ে বর্ণিল আয়োজনে রথযাত্রা মহোৎসব অনুষ্ঠিত মিরসরাইয়ে ওয়াহেদপুরে ঝুলন্ত অবস্থায় গৃহবধুর মরদেহ উদ্ধার মিরসরাইয়ে পানিবন্দী মানুষের পাশে এমপি রুহেল ভারী বৃষ্টি ও পাহাড়ি ঢলে মিরসরাইয়ের নিম্নাঞ্চল প্লাবিত,পানিবন্দি সহাস্রাধিক পরিবার, খাদ্য সহায়তা প্রদান সেনবাগে সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন নবনির্বাচিত চেয়ারম্যান সাইফুল আলম দিপু মিরসরাইয়ে নিজামপুরে আবারও ট্রেনের ইঞ্জিনে যান্ত্রিক ক্রুটি হাতিয়ায় পেইড ভলান্টিয়ারদের চাকুরি পূণঃবহালের দাবিতে মানববন্ধন

রুম মেটের টাকা নিয়ে উধাও নুরল হুদা

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ৮৪ বার পঠিত
আপডেট : শুক্রবার, ২৮ জুন, ২০২৪, ৪:৫৯ অপরাহ্ণ

আজিম উদ্দিন: নুরুল হুদা প্রকাশ হোল্ডার নামে বেশ পরিচিত। দীর্ঘ দিন সুগন্ধা বিচে ঝিনুক ব্যবসা করতো। তারা কয়েক জন ব্যবসায়ী মিলে একটি রুম ভাড়া নিয়ে থাকতো।

গত ঈদের দুদিন আগে নুরুল হুদা দোকানে আসলে ও পরে ক্লান্ত লাগতেছে বলে রুম মেট থেকে চাবি নিয়ে রুমে যাওয়ার কথা বলে নগত ২০ হাজার টাকা ও একটি 1 প্লাস 5T মোবাইল নিয়ে উধাও হয়েছে বলে অভিযোগ করেন আরাভ (ছদ্মনাম)।

জানাযায় নুরুল হুদা সাতকানি জনার কেওচিয়া মাদার বাড়ি রাস্তার মাথা ছনখোলা পাড়ার সৈয়দ হোসেনের ছেলে। দীর্ঘ দিন এক সাথে ব্যবসা করলে ও হঠাৎ বিদেশ যাওয়ার ভিসা আসলে রুমমেটের মোবাইল ও টাকা নিয়ে উধাও হয় এমন মন্তব্য করেন কয়েক জন ব্যবসায়ী।

(ছদ্মনাম) আরাভ জানান গত ঈদের সময় দোকানে মালামালের কিনার জন্য আমার ব্যবহৃত ডেক্সে কিছু টাকা রাখি,তখন আমার মোবাইল ও চার্জের অবস্থায় রুমে রেখে আসি,এক সাথে আমরা সবাই দোকেনে চলে আসি, কিছুক্ষণ পর নুরুল হুদার অসুস্থতা অনুভব করতেছে বলে আমাদের কাছ থেকে চাবি নেয় রুমে যাওয়ার জন্য, কিন্ত আর দোকানে ফিরে আসে নাই,কল দিলে ও রিচিপ না করায় রুমে গিয়ে দেখি আমার ব্যবহৃত মোবাইল ও নগত টাকা সহ আমার রুম মেট আরেক জনের কিছু টাকা ছিলো সব মিলিয়ে প্রায় ৫০ হাজার টাকা মতো নগত টাকা ও মোবাইল সহ আমাদের মুল্যবান জিনিস পত্র নিয়ে উধাও হয়ে যায়।

আমি প্রশাসনের হস্তক্ষেপ কামনা করি। যেনো আমাদের কষ্টের ঘাম ঝড়নো টাকা ও সখের মোবাইল টা যেনো উদ্ধার করা হয়।

উক্ত বিষয়ে নুরুল হুদার ব্যবহৃত মোবাইল নাম্বারে যোগাযোগ করা হলে সংযোগ বিচ্ছিন্ন থাকায় বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর