বুধবার, ২৯ মে ২০২৪, ১২:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
সখীপুরে ভূমিদস্যুদের দাপটে ৮০ বছরের পুরনো বাড়ির সংস্কার কাজে বাঁধা পার্বত্য চুক্তি বাস্তবায়নেই পাহাড়ের স্থায়ী শান্তি প্রতিষ্ঠিত হবে স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে গাজীপুর মহানগর যুবলীগের শোভাযাত্রা কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত র‍্যাব ১৫ র অভিযানে কেএনএফ এর ২ স্বক্রীয় সদস্য গ্রেফতার গাজীপুরে এক পরিবারের দুই ছেলে নিখোঁজ কাশিমপুর থানার ৬ নং ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটিতে সাধারণ সম্পাদক হিসেবে পাপন রায় মনোনীত নিশানের পক্ষে জোরালো অবস্থান চবি ছাত্রলীগের সাবেক নেতৃবৃন্দের হাতিয়ায় জাতীয় পুষ্টি সপ্তাহের উদ্ভোধন মাটিরাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিপুল ভোটে জয়ী আবুল কাশেম ভূঁইয়া

৪ হাজার মানুষকে ঈদ সামগ্রী ও নগদ অর্থ প্রদান করেছেন দিদারুল আলম

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ৮০ বার পঠিত
আপডেট : রবিবার, ৭ এপ্রিল, ২০২৪, ৬:৩৬ অপরাহ্ণ

খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়িতে ঈদ আনন্দ ভাগাভাগি করতে ৪ হাজার মানুষের মাঝে ব্যাক্তিগত উদ্যোগে ঈদ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেছে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও বিশিষ্ট সমাজসেবক দিদারুল আলম দিদার।

রোববার (৭ এপ্রিল ২০২৪) খাগড়াছড়ির বাজার সংলগ্ন পানখাইয়াপাড়া সড়কের হক ভিলা নিজ বাড়ীতে এসব সামগ্রী তুলে দেন তিনি। ঈদ উপহার সামগ্রীর মধ্যে দুই প্রকার সেমাই,চাউল,চিনিসহ নগদ অর্থ তুলে দেন আশপাশের নিম্ন আয়ের মানুষের হাতে।

এ সময় তিনি বলেন, আমাদের চারপাশের মানুষ কিভাবে ঈদ করবে,করতে পারছে কিনা, তা দেখা আমাদের সকলের দায়িত্ব। স্বামর্থ থেকে নিজে ভালো থেকে প্রতিবেশীদের খবর না নিয়ে মানুষের পরিচয় বহন করাটা লজ্জার। তাই মানবিক দৃষ্টিকোণ ঈদের খুশি সকলের সাথে ভাগাভাগী করার আত্মতৃপ্তি থেকে এ ধরনের উদ্যোগ আমি প্রতিবারেই নিয়ে থাকি। এবারও তার ব্যতিক্রম নয়। এ ধারা আগামীতেও অব্যাহত থাকবে বলে তিনি জানান।

এদিকে ঈদ উপহার পেয়ে উচ্ছ্বসিত নিম্ন আয়ের মানুষগুলো ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করে প্রাণ ভরে দিদারুল আলম দিদারকে দোয়া করতে দেখা যায়।

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর