মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৮:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :

খাগড়াছড়িতে সরকারি কর্মকর্তা ও ভূমি দস্যুদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে সংবাদ সম্মেলন

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ১৫ বার পঠিত
আপডেট : বুধবার, ৩ এপ্রিল, ২০২৪, ৯:০৬ অপরাহ্ণ

খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ির লক্ষীছড়িতে জালিয়াতি করে ভূয়া হোল্ডিং ও মিথ্যা জোত পারমিট দেখানো সরকারি কর্মকর্তা এবং ভূমি দস্যুদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়ার দাবীতে খাগড়াছড়িতে সংবাদ সম্মেলন করেছেন স্থানীয় বাসিন্দারা।

সোমবার(০২ এপ্রিল) সকালে খাগড়াছড়ি প্রেসক্লাব হলরুমে সাংবাদিক সম্মেলনটি অনুষ্ঠিত হয়। এতে লিখিত বক্তব্য পাঠ করেন লক্ষীছড়ির সাবেক ইউপি সদস্য মো. রেজাউল করিম। এসময় রুহুল আমিন, আলী আজম্মেদসহ অনেকে উপস্থিত ছিলেন।

সাংবাদিক সম্মেলনে বলা হয়, লক্ষীছড়ি ভূমি অফিসের সার্ভেয়ার মো. শাহজাহান স্থানীয় ভূমি দস্যু জৈনক শাহজাহান শেখ নামে ভূয়া হোল্ডিং এর জোত পারমিট প্রতিবেদন দাখিল করেন। মূলত ভূয়া পারমিট দেখিয়ে সংরক্ষিত বনাঞ্চলের সেগুন বাগানের কাঠ পাচার করতেন বলেও অভিযোগ করেন।

জেলা প্রশাসনের তদন্তে ঘটনার সত্যতা পেলেও ইউএনও সুলতানা রাজিয়া কোন ব্যবস্থা নেননি। উল্টো বালু মহাল ইজারা না দিয়ে ইউএনও স্থানীয় সিন্ডিকেট দিয়ে অবৈধভাবে বালু উত্তোলন করে লক্ষ লক্ষ টাকা আত্মসাৎ করছে বলেও অভিযোগ করেন। সাংবাদিক সম্মেলন থেকে দুর্নীতিবাজ কর্মকর্তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার দাবী জানান।

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর