মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৮:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :

প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মর্জিনা আক্তার !

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ৩৬২ বার পঠিত
আপডেট : বৃহস্পতিবার, ২১ মার্চ, ২০২৪, ১:০১ অপরাহ্ণ

প্রেস বিজ্ঞপ্তিঃ চট্টগ্রাম থেকে প্রকাশিত  অনলাইন নিউজ আলোকিত চট্টগ্রাম এর অদ্য  ২০/০৩/২৪ ইং তারিখের পত্রিকায় “৭ বছর চট্টগ্রামে,ওসি নন-এএসআই লোকে চেনেন ওসি মর্জিনা নামেই”এমন শিরোনামে সংবাদ পরিবেশন করা হয়, তাতে আমাকে জড়ানো হয়েছে। প্রকাশিত খবরে আমার যে সম্পৃক্ততা দেখানো হয়েছে- তা সম্পূর্ন উদ্দেশ্যপ্রনোদিত, ভিত্তিহীন, অবাস্তব ও কল্পনা প্রসূত।

আমি মনে করি, আমাকে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করার অভিপ্রায়ে এবং আমার ভাবমূর্তি নষ্ট করার অপচেষ্টায় লিপ্ত এমন কারো দ্বারা প্ররোচিত হয়ে এ ধরণের একটা সংবাদ পরিবেশনের অপপ্রয়াস চালানো হয়েছে। একটি অনলাইন নিউজ পোর্টালে কোন রকম যাচাই-বাছাই ও সঠিক তথ্য সংগ্রহের চেষ্টা ব্যতিরেকে এমন একটি মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রকাশ- অত্যন্ত দুঃখজনক।

এ ধরণের সংবাদ প্রকাশের পূর্বে আমার সামাজিক, অর্থনৈতিক অবস্থান সম্পর্কে ভালভাবে খোঁজ নেয়া উচিৎ ছিল।

উল্লেখ্য যে আপনার অনলাইন পত্রিকায় প্রকাশিত খবরের অত্র অঞ্চলের”৭ বছর চট্টগ্রামে,ওসি নন-এএসআই লোকে চেনেন ওসি মর্জিনা নামেই” প্রসংগে যারা এ সম্পর্কে যে ভূয়া তথ্য প্রদান করেছে তাতে রিতিমত আমি বিশ্মিত কারন এদের কোনটার সাথেই আমি কোনভাবেই জড়িত নই। তাহলে আপনাদের নিকট আমার প্রশ্ন? একজন সংবাদ কর্মী কিভাবে কোন ধরনের তথ্য উপাত্ত ছাড়া মনগড়া নিউজ করে একজন ব্যাক্তি মানসম্মান হানি করে।সুতরাং আমি আবারো এই ধরনের অসত্যমূলক নিউজের বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

এ ধরণের একটি অনৈতিক, অসত্য ও উদ্দেশ্য প্রনোদিত সংবাদ পরিবেশনের মাধ্যমে সাংবাদিকতার মত একটি মহৎ পেশাকে প্রশ্নবিদ্ধ করা হয়েছে বলে আমি মনে করি। আমি আপনাদের প্রকাশিত এই সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জ্ঞাপন করছি।

আগামী ২৪ ঘন্টার মধ্যে আপনাদের প্রকাশিত এ সংবাদের ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য সবিনয় অনুরোধ জানাচ্ছি। অন্যথায়, আপনার পত্রিকার বিরুদ্ধে আমি আইনানুগ ব্যবস্থা গ্রহনে বাধ্য হবো।

ধন্যবাদান্তে
মর্জিনা আক্তার
সিটিএসবির সহকারী উপপরিদর্শক এএসআই (চট্টগ্রাম)।

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর