মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৭:৫৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :

কেইউজে’র উদ্যোগে খাগড়াছড়ি প্রেস ক্লাবের নতুন কমিটিকে সংবর্ধনা

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ২৩ বার পঠিত
আপডেট : বুধবার, ২০ মার্চ, ২০২৪, ৬:৪৫ অপরাহ্ণ

খাগড়াছড়ি প্রতিনিধি: ‘খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন (কেইউজে/ রেজি: নং চট্ট- ২৮০৮)’-এর উদ্যোগে খাগড়াছড়ি প্রেস ক্লাবের নতুন কমিটিকে সংবর্ধনা দেয়া হয়েছে। বুধবার সকালে কেইউজে অফিসে আয়োজিত সংবর্ধনা সভায় সভাপতিত্ব করেন, কেইউজে সভাপতি প্রদীপ চৌধুরী।

কেইউজে’র সহ-সভাপতি দুলাল হোসেন’র সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় সংবর্ধিতদের মধ্য থেকে বক্তব্য রাখেন যথাক্রমে খাগড়াছড়ি প্রেসক্লাবের সভাপতি চৌধুরী আতাউর রহমান, সহ-সভাপতি ও কেইউজে’র প্রতিষ্ঠাতা সভাপতি নুরুল আজম, সা. সম্পাদক মুহাম্মদ আবু দাউদ, যুগ্ম সম্পাদক মো. নাজিম উদ্দিন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক এইচ. এম. প্রফুল্ল, কোষাধ্যক্ষ চিংমেপ্রু মারমা, নির্বাহী সদস্য আজিম উল হক ও আবু তাহের মুহাম্মদ।

এছাড়া কেইউজে’র সা. সম্পাদক সৈকত দেওয়ান, সাবেক সা. সম্পাদক কানন আচারিয়া ও কোষাধ্যক্ষ নুরুচ্ছাফা মানিক।

অনুষ্ঠানের শুরুতে প্রয়াত সাংবাদিক ওমর ফারুক শামিম, পলাশ বড়ুয়া ও সাংবাদিক পরিবারের প্রয়াত সদস্যদের আত্মার শান্তি কামনা করে এক মিনিট নিরবতা পালন করা হয়।

অনুষ্ঠানে বক্তারা বলেন জেলার সকল সাংবাদিকরা ঐক্যবদ্ধ হয়ে জেলার উন্নয়ন, সমস্যা, সম্ভাবনা জন্য কাজ করবেন। বর্তমানে সাংবাদিকদের মধ্যে একতার অভাব। সবাই ব্যক্তিস্বার্থ, রাজনৈতিক স্বার্থ নিয়ে চিন্তা না করে কর্মরত সাংবাদিকদের জন্য কাজ করতে হবে। সব শেষে ঐক্য ছাড়া সাংবাদিক সমাজের কোনো বিকল্প নেই। সাংবাদিকদের মধ্যে ঐক্য না হলে এমন পরিস্থিতির পরিবর্তন হবে না। সাংবাদিকদের ঐক্য গড়ে তোলা এখন সময়ের দাবি।

অনুষ্ঠানে প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির নয় জন নির্বাচিত সদস্য, খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সদস্যসহ জেলার কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

কেইউজে’র পক্ষ থেকে সংবর্ধিত অতিথিদের ফুল ও উত্তরীয় দিয়ে সম্ভাষণ জানানো হয়।

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর