মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৯:০৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :

নানিয়ারচর জোন (১০ বীর) এর উদ্যোগে মাদ্রাসা ও এতিমখানায় ইফতার সামগ্রী বিতরণ

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ৪৮ বার পঠিত
আপডেট : মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৭:২১ অপরাহ্ণ

তুফান চাকমা, নানিয়ারচর (রাঙামাটি) প্রতিনিধিঃ-

রাঙামাটির নানিয়ারচর জোন (১০ বীর) এর উদ্যোগে ”সম্প্রীতি ও উন্নয়ন প্রকল্প” এর আওতায় বিগত বছরগুলোর ন্যায় এবারও ৪টি মাদ্রাসা ও এতিমখানায় ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (১৯ মার্চ) সন্ধ্যায় জোনের আওতাধীন বুড়িঘাট এলাকার তা’লিমুল কুরআন মাদ্রাসা ও হেফজখানা, বগাছড়ি এলাকার মারকাজুল কুরআন মাদ্রাসা ও এতিমখানা, ইসলামপুর এলাকার সিদরাতুল কুরআন মাদ্রাসা এবং ইসলামপুর শিশু সদন মাদ্রাসা ও এতিমখানায় ছাত্র শিক্ষকসহ সর্বমোট ২৬৫জনের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচীতে উপস্থিত থেকে ইফতার বিতরণ করেন, নানিয়ারচর জোন কমান্ডার লেঃ কর্ণেল তামজিদুর রহমান চৌধুরী, পিএসসি।

এছাড়াও নানিয়ারচর জোন কর্তৃক প্রতি সপ্তাহে মাদ্রাসা শিক্ষার্থীদের মাঝে খাবার সামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত রয়েছে। নানিয়ারচর জোনের এমন মানবিক কর্মকান্ডে স্থানীয় জনগণ সন্তোষ প্রকাশ করেছেন।

বাংলাদেশ সেনাবাহিনী তথা নানিয়ারচর জোন তার দায়িত্বপূর্ণ এলাকায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠীসহ সকল জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে জনসাধারণের জীবনযাত্রার মান উন্নয়নে এমন মানবিক ও বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড পরিচালনা অব্যাহত রাখবে বলে জোন সূত্র জানায়।

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর