মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৭:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :

স্মার্ট শাপলাপুর গড়ার লক্ষ্যে ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী সাংবাদিক আমান উল্লাহ

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ৪৬ বার পঠিত
আপডেট : শনিবার, ১৬ মার্চ, ২০২৪, ৭:৫৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিনিধি ঃ দরজায় কড়া নাড়ছে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন। ইতোমধ্যে এ নির্বাচনের আমেজ বা উৎসবে সরগরম হয়ে উঠেছে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলো। পছন্দের প্রার্থী নিয়ে পক্ষে বিপক্ষে চলছে চুল ছেড়া বিশ্লেষণ। স্থানীয় মানুষের মাঝে কৌতুহল-উদ্দীপনার অন্ত নেই।

এ নির্বাচনে শাপলাপুর ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে লড়তে চান পরিচ্ছন্ন সাংবাদিক ও বিশিষ্ট সমাজ সেবক এম.আমান উল্লাহ। চেয়ারম্যান পদে অংশ নেয়ার জন্য তিনি সকলের নিকট দোয়া, আর্শিবাদ ও সমর্থন চেয়েছেন। সামাজিক যোগাযোগ মাধ্যম ও সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।

ইতিমধ্যে তিনি নিজের প্রার্থিতা জানান দিয়ে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে ইউনিয়ন বাসির নিকট দোয়া ও আর্শীবাদ প্রার্থনা করে চলেছেন আমান উল্লাহ।

জানা যায়, সাংবাদিক হিসেবে কক্সবাজারে এম আমান উল্লাহর যতেষ্ট যশখ্যাতি রয়েছে। পেশাগত জীবনে তিনি দক্ষ একজন গণমাধ্যম কর্মী এবং কাজের প্রতি অবিচল। এছাড়াও তিনি জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ)’র রাজনীতির সাথে সক্রিয়ভাবে যুক্ত রয়েছে এবং বিভিন্ন অঙ্গ সংগঠনের মিটিং, মিছিলে যোগদান সহ দলের জন্য কাজ কর যাচ্ছেন। তিনি দক্ষ একজন সংগঠক এবং জেলা শহরে বিভিন্ন সংগঠনে নেতৃত্ব দিয়ে আসছেন। তার পিতা মরহুম মঞ্জুর মাঝি শাপলাপুর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের একজন বিশিষ্ট সমাজ সেবক ও সাধারণ মানুষের কাছে অতিপরিচিতজন ব্যক্তি ছিলেন।

শাপলাপুর ইউনিয়নের বিভিন্ন ধর্মীয় প্রতিষ্টান ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়নের জন্য সহযোগিতা করেছেন ।
তার ব্যক্তিগত পক্ষ থেকে শাপলাপুরের অসহায়, মধ্যবিত্ত, হতদরিদ্র এবং যারা লাইনে দাঁড়াতে পারেনি তাদের পাশে থেকে সাধ্য অনুসারে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন।
শাপলাপুর ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী এম আমান উল্লাহ বলেন, একটি বার সুযোগ দিন আপনাদের আমানত খেয়ানত করব না, যার প্রাপ্য তাঁকেই বুঝিয়ে দেব ইনশাআল্লাহ।

আপনাদের কাঙ্ক্ষিত রায়ে চেয়ারম্যান নির্বাচিত হলে স্মার্ট ও মাদক – সন্ত্রাস ও দারিদ্রমুক্ত সুখী, সমৃদ্ধশালী ও বৈষম্যহীন ইউনিয়ন পরিষদ উপহার দেবো। আমি ও আমার পরিবার দীর্ঘ দিন থেকে এ ইউনিয়নের সাধারণ মানুষের পাশে আছি। তাই এবারের শাপলাপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হয়েছি। জনগণ আমার সঙ্গে আছে। আমি শতভাগ আশাবাদী আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান হিসাবে সকলের সেবা করার সুযোগ দিবেন ইউনিয়নবাসি।

সর্বোপরি এই কর্মযজ্ঞে আমি শাপলাপুরের সকলের দোয়া,আর্শিবাদ, পরামর্শ, সমর্থন ও সহযোগীতা কামনা করি।

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর