মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৭:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :

নানিয়ারচরে সরকারি কর্মকর্তা বিদায়ী ও বরণ সংবর্ধনা

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ৯৭ বার পঠিত
আপডেট : মঙ্গলবার, ১২ মার্চ, ২০২৪, ৩:০৪ অপরাহ্ণ

তুফান চাকমা, নানিয়ারচর উপজেলা প্রতিনিধিঃ- রাঙামাটির নানিয়ারচরে সরকারি অফিসারদের বদলি জনিত বিদায়ী ও বরণ সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১১ মার্চ) দুপুরে নানিয়ারচর
অফিসার্স ক্লাব কর্তৃক বিদায়ী উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. নূয়েন খীসা ও নবাগত কৃষি অফিসার তফু আহমেদকে এই সংবর্ধনা দেওয়া হয়। বিদায়ী নূয়েন খীসা তিনি রাঙামাটি জেনারেল হাসপাতালে সহকারী পরিচালক হিসেবে যোগদান করবেন।

নানিয়ারচর উপজেলা নির্বাহী অফিসার মো. আমিমুল এহসান খান এর সভাপতিত্বে ও দি চেঙ্গী চাইল্ড হোম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রিপন আলো বড়ুয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নানিয়ারচর উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রগতি চাকমা।

এতে আরও নানিয়ারচর উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুজ্জামান হাওলাদার, প্রকৌশলী আব্দুল মজিদ, যুব উন্নয়ন কর্মকর্তা আজিজুল হক, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সুপ্তর্ষী সাহা, রিসোর্স সেন্টার ইন্সট্রাক্টর সরোয়ার কামাল, নানিয়ারচর প্রেস ক্লাব সভাপতি মাহাদী বিন সুলতান সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে প্রগতি চাকমা বলেন, ডা. নূয়েন খীসা একজন প্রজাতন্ত্রের সেবক হয়ে উনার যে আচার-আচরণ তা সত্যি প্রশংসনীয়। মহামারী করোনা ভাইরাসের সময় তিনি মানুষকে যেভাবে সেবা দিয়ে গেছেন তা কখনো ভুলে যাবার নই। তাছাড়াও উনার মাধ্যমে উপজেলা বাসী নানাভাবে অনেক উপকৃত হয়েছেন। তার জন্য আমি কৃতজ্ঞতা স্বীকার করছি।

স্মৃতিস্মরণ করতে গিয়ে ডা. নূয়েন খীসা বলেন,
এই উপজেলায় দীর্ঘদিন তাঁর দায়িত্ব পালনকালে সর্বস্থরের জনগণ তাকে সহযোগিতা করার জন্য সকলের প্রতি কৃতজ্ঞতা জানান। একই সাথে নতুন কর্মস্থলে ভালো করার লক্ষ্যে তিনি সকলের দোয়া কামনা করেন।

সভাপতির বক্তব্যে ইউএনও বলেন, চিকিৎসা সেবা একটি মহৎ ও আদর্শ পেশা। এই পেশাকে তিনি মনে প্রাণে ধারণ করে মানুষকে সেবা দিয়ে গেছেন। ভবিষ্যতে আরো বেশি সুনামের সাথে সেবামূলক কাজ অব্যাহত থাকুক এই কামনা করছি।

অনুষ্ঠান শেষে নূয়েন খীসাকে ক্রেস্ট ও
সম্মাননা স্মারক তুলে দেন অতিথিরা।

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর