মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৮:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :

খাগড়াছড়িতে রমজানে নিত্যপণ্য মূল্য ঠিক রাখতে চলবে পুলিশের অভিযান

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ৭০ বার পঠিত
আপডেট : সোমবার, ১১ মার্চ, ২০২৪, ৯:৫৫ অপরাহ্ণ

খাগড়াছড়ি প্রতিনিধি: রমজানে আইনশৃঙ্খলা এবং নিত্যপন্য মূল্য নিয়ন্ত্রণে রাখতে অংশীজনদের সাথে মতবিনিময় সভা করেছে খাগড়াছড়ি জেলা পুলিশ।

সোমবার (১১ মার্চ) দুপুরে পুলিশ সুপার কার্যালয় হল রুমে এ সভা অনুষ্ঠিত হয়েছে। খাগড়াছড়ি বাজারের বিভিন্ন পর্যায়ের ব্যবসায়ি নেতৃবৃন্দ, পরিবহন ব্যবসায়ে সংশ্লিষ্ট নেতৃবৃন্দ ও জেলায় কর্মরত সাংবাদিকরা মতবিনিময় সভায় অংশগ্রহণ করেন।

সভায় খাগড়াছড়ি পুলিশ সুপার মুক্তা ধর বলেন, রমজান মাসে খাগড়াছড়িতে নিত্যপণ্য নিয়ে কেও কারসাজি করলে পুলিশ কঠোরভাবে তা দমন করবে। সিন্ডিকেট ও অবৈধ মজুদদারদের বিরুদ্ধেপুলিশের অভিযান অব্যাহত থাকবে।এছাড়া রমজানকে ঘিরে ভোক্তারা যাতে হয়রানির শিকার না হন সেদিকে খেয়াল রাখার জন্য সকলকে আহ্বান জানান।

গুজব সৃষ্টি করে আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি করতে না পারে এ বিষয়ে সকলকে সচেতন থাকার প্রতি জোর দেন পুলিশ সুপার। রমজান মাসের ধর্মপ্রাণ মুসুল্লিদের ইবাদত বন্দেগি নির্বিগ্নে করতে সকল ধরনের সহযোগিতা করবে খাগড়াছড়ি জেলা পুলিশ।

সভায় সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. তফিকুল আলম, খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. তানভীর হোসেনসহ জেলা পুলিশের উর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ব্যবসায়িদের পক্ষ থেকে খাগড়াছড়ি ফল ব্যবসায়ি সমিতির সভাপতি মো. সুলতান আহমদ , পৌর বাজার মাংস ব্যবসায়ি সমিতির সভাপতি নুরুল আলম, খাগড়াছড়ি জীপ সমিতির সহ সম্পাদক প্রদীপ কুমার দে, সিএনজি মালিক সমিতির সভাপতি মো. জসিমউদদীন বক্তব্য রাখেন। আইনশৃঙ্খলা পরিস্থিতি এবং পণ্যমূল্য ও সেবা স্বাভাবিক রাখতে পুলিশকে সহযোগিতা করার আশ্বাস দেন ব্যবসায়ি নেতারা।

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর