মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৬:৫৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :

প্রাথমিক শিক্ষা পদক প্রতিযোগিতায় চট্টগ্রাম বিভাগে সেরা মিনহাজ ও জান্নাত

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ৭০ বার পঠিত
আপডেট : শুক্রবার, ৮ মার্চ, ২০২৪, ৩:০৩ অপরাহ্ণ

সেনবাগ(নোয়াখালী) প্রতিনিধি: জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ২০২৪ প্রতিযোগিতায় বিভাগীয় পর্যায়ে ১ম স্থান অর্জন করে জাতীয় পর্যায়ের প্রতিযোগিতায় অংশ গ্রহন করার সুযোগ পেল নোয়াখালীর সেনবাগের অজপাড়া গ্রামের সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২মেধাবী শিক্ষার্থী।

বুধবার চট্টগ্রাম বিভাগীয় পর্যায়ের প্রতিযোগিতায় ২টি আলাদা বিষয়ে তারা চট্টগ্রাম বিভাগের ১১টি জেলার প্রতিযোগিদের টপকে ১ম স্থান অর্জন করে।এরপর তারা ঢাকায় জাতীয় পর্যায়ের প্রতিযোগিতায় চট্টগ্রাম বিভাগের প্রতিনিধিত্ব করবে।

বিজয়ীদের মধ্যে উপস্থিত বক্তৃতা বিষয়ে মো: মিনহাজ উদ্দিন ১ম স্থান অর্জন করে, মিনহাজ সেনবাগের উত্তর গোরকাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীর শিক্ষার্থী এবং সেনবাগ পৌর শহরের অর্জুনতলা গ্রামের মহিন উদ্দিন ও শিক্ষিকা কামরুন নাহারের ছেলে।

অপর বিজয়ী মিফতাহুল জান্নাত সাধারণ জ্ঞান বিষয়ে ১ম স্থান অর্জন করে,জান্নাত উপজেলার মানিকপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীর শিক্ষার্থী এবং একই গ্রামের মিজানুর রহমান ও গৃহিণী তামান্না খানমের মেয়ে।

তাদের এ অর্জনে এবং জাতীয় পর্যায়ে সেনবাগ উপজেলা কে গর্বিত করায় সেনবাগ উপজেলা নির্বাহী অফিসার জিসান বিন মাজেদ, সেনবাগ উপজেলা শিক্ষা অফিসার মোঃ আব্বাস আলী সংশ্লিষ্ট বিদ্যালয়ের প্রধান শিক্ষক, ম্যানেজিং কমিটির সভাপতি ও শিক্ষক নেতৃবৃন্দ অভিনন্দন জানান এবং তাদের পিতামাতা ও শিক্ষক দের ধন্যবাদ জানান এবং জাতীয় পর্যায়ে ও তাদের সাফল্য কামনা করেন।

মিনহাজ ও জান্নাতের এ সাফল্যে তাদের স্ব স্ব বিদ্যালয়ের শিক্ষক – শিক্ষার্থীরা আনন্দ উদযাপন করেন এবং বিজয়ীদের মিষ্টি মুখ করান।

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর