মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৮:০৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :

কাট্টলীর আলোর আয়োজনে ডে-নাইট শর্ট পিচ ক্রিকেট টুর্নামেন্টের শুভ উদ্বোধন

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ১২২ বার পঠিত
আপডেট : মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারি, ২০২৪, ২:১০ অপরাহ্ণ

স্পোর্টস ডেস্ক: কাট্টলীর আলো সংগঠন ২য় বারের মত আয়োজন করল ডে-নাইট শর্ট পিচ ক্রিকেট টুর্নামেন্ট ২০২৪ ইং।২০২১ সালে ১ম বারের মত ক্রিকেট আয়োজনের মধ্যদিয়ে সংগঠনটি তরুণ প্রজন্মের মাঝে মাদক বিরোধী স্লোগান সৃষ্টি করে।এছাড়া সংগঠনটি করোনা মহামারিতে মানবতার হাত বাড়িয়ে দেয় অসহায় ও দুস্থদের মাঝে। এছাড়া ২০২২ সালে ঘরোয়া ফুটবলের আয়োজন করে সংগঠনটি।তারি-ই ধারাবাহিতা বজায় রাখতে ফের ক্রিকেট আয়োজনের উদ্বোধনী খেলা সম্পূর্ণ করল সংগঠনটি।উক্ত উদ্বোধনী ম্যচে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বিশিষ্ট সমাজ সেবক ও ক্রীড়াঅনুরাগী আনিসুর রহমান সিরাজি। তিনি তার বক্তব্যে বলেন,তরুণ সমাজকে মাদক থেকে দূরে রাখতে খেলাধুলার কোন বিকল্প নেই। তরুণ প্রজন্মকে আলোকিত দিন উপহার দিতে এমন আয়োজন প্রতি বছর হওয়া চাই।

উক্ত আয়োজনে উদ্ধোধক হিসেবে ছিলেন, ইঞ্জিনিয়ার মিজানুর রহমান জনি। সদস্য,ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, বাংলাদেশ (আইইবি)। বিশিষ্ট ক্রীড়ানুরাগী। প্রতিষ্ঠাতা, কাট্টলী সংসদ।সাবেক ছাত্রনেতা।

তিনি বলেন,খেলাধুলা তরুণ প্রজন্মের মিলন মেলা।যে মেলা উপহার ভাতৃত্বের বাধন একে অপরের মাঝে।আমরা আনন্দিত এমন আয়োজনে।এতে আরো উপস্থিত ছিলেন,রবিউল হক চৌধুরী,সাবেক আইসিসি ম্যাচ অফিসিয়াল এবং চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার ম্যাচ অফিসিয়াল।

রবিউল হক চৌধুরী তার বক্তব্যে বলেন,ক্রিকেট মিশে আছে কাট্টলীর মাটিতে।তাই বার বার আমরা তার সান্নিধ্যে আলিঙ্গন করি।ভালবাসি ক্রিকেট,
ভালবাসি এমন আয়োজনের প্রতিটি মূহুর্ত গুলোকে।সুমন চক্রবর্তী – স্টাফ রিপোর্টর,চট্টগ্রাম বিভাগ, দৈনিক সকালের সময়।

উপস্থিত ছিলেন,মো:সামির আকাশ সাধারণ সম্পদক, কাট্টলী সংসদ।উপস্থিত ছিলেন কাট্টলী সংসদের সভাপতি অসিত দেব রিদয়।ম্যাচে প্রতিদ্বন্দ্বিতা করেন “কাট্টলীর ঐতিহ্যবাহী ক্রিকেট সংগঠন জাগ্রত সংঘ ও পাহাড়তলি ভেলুয়ার দীঘির
সুনামধন্য ক্রিকেট ক্লাব নব উর্বশী ক্লাব।

টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন
নব উর্বশী ক্লাব। ব্যাটিংয়ের শুরুতে ১ম তিন ওভারে ৩ ইউকেট হারিয়ে বসে নব উর্বশী ক্লাব। পরবর্তীতে মিডেল অডার ব্যার্সম্যান খেলার হাল ধরে ৬৭ রানের ফাই টিং টার্গেট দাড় করান বিপক্ষ প্রতিদ্বন্দ্বী জাগ্রত সংঘের বিরুদ্ধে। অন্যাদিকে ব্যাটে বল-এ সুবিধে করতে পারে নি জাগ্রত সংঘ সংগঠন। ১৭ রানে জয় তুলে নেয় নব উর্বশী ক্লাব।

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর