সোমবার, ২২ জুলাই ২০২৪, ০১:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
ব্রাজিলে বাংলাদেশ ট্রেড অ্যান্ড বিজনেস সামিট আয়োজনে অংশগ্রহণ করবেন মো: সাজ্জাদুল হাসান তুরাগে ৫২নং ওয়ার্ড কাউন্সিলর- প্রার্থী হিসাবে আলোচনায় সোহেল উত্তরখানে ঝুঁকিপূর্ণ বিল্ডিং দিয়ে ভাড়া ব্যাবসা করছে বাড়ি মালিক মিরসরাইয়ে বর্ণিল আয়োজনে রথযাত্রা মহোৎসব অনুষ্ঠিত মিরসরাইয়ে ওয়াহেদপুরে ঝুলন্ত অবস্থায় গৃহবধুর মরদেহ উদ্ধার মিরসরাইয়ে পানিবন্দী মানুষের পাশে এমপি রুহেল ভারী বৃষ্টি ও পাহাড়ি ঢলে মিরসরাইয়ের নিম্নাঞ্চল প্লাবিত,পানিবন্দি সহাস্রাধিক পরিবার, খাদ্য সহায়তা প্রদান সেনবাগে সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন নবনির্বাচিত চেয়ারম্যান সাইফুল আলম দিপু মিরসরাইয়ে নিজামপুরে আবারও ট্রেনের ইঞ্জিনে যান্ত্রিক ক্রুটি হাতিয়ায় পেইড ভলান্টিয়ারদের চাকুরি পূণঃবহালের দাবিতে মানববন্ধন

হারিয়ে যাওয়া ৩৩ মোবাইল উদ্ধার করে মালিকদের কাছে হস্তান্তর করেছে পুলিশ

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ১৪৭ বার পঠিত
আপডেট : সোমবার, ১২ ফেব্রুয়ারি, ২০২৪, ১০:৩৭ পূর্বাহ্ণ

মো. শাহজাহান : খাগড়াছড়ি জেলার বিভিন্ন এলাকা থেকে চুরি এবং হারিয়ে যাওয়া ৩৩ মোবাইল ফোন উদ্ধার করে মালিকদের কাছে হস্তান্তর করেছে পুলিশ। থানায় জিডি করার পর পুলিশ প্রযুক্তির সহায়তায় দেশের বিভিন্ন প্রান্ত থেকে এসব মোবাইল উদ্ধার করেছে।

রবিবার (১১ফেব্রুয়ারি) খাগড়াছড়ি পুলিশ সুপার কার্যালয়ে আনুষ্ঠানিক ভাবে এসব মোবাইল ফোন মালিকদের কাছে হস্তান্তর করা হয়। হারানো মোবাইল ফিরে পেয়ে আনন্দিত মোবাইল মালিকেরা।

মোবাইল হারিয়ে অনেকেই ধারণা করেছিলেন হয়তো আর খুঁজে পাবেন না সখের কেনা প্রিয় মোবাইল ফোনটি। পুলিশের আন্তরিক পদক্ষেপে ফিরে পেয়েছেন হারিয়ে যাওয়া এসব মোবাইল ফোন।

জেলার রামগড় এলাকার বাসিন্দা দাউদুল ইসলাম মোবাইল ফোন হারিয়ে থানায় জিডি করেছিলেন। মোবাইল ফেরৎ পেয়ে তিনি জানান, ফোন চুরি কিংবা হারিয়ে গেলে পুলিশের সহযোগিতা নিতে।

খাগড়াছড়ি পুলিশ সুপার মুক্তা ধর জানান, মোবাইল ফোন হারিয়ে জেলার বিভিন্ন থানায় জিডি করেছিলেন ভুক্তভোগীরা। পুলিশের সাইবার ইন্টেলিজেন্স ব্রাঞ্চের সদস্যরা প্রযুক্তির সহায়তায় মোবাইলের আইএমই নাম্বার সনাক্ত করে অভিযান পরিচালনা করে। দিনাজপুর, নওগা, কক্সবাজার, খুলনাসহ দেশের বিভিন্ন প্রান্ত থেকে মোবাইলগুলো উদ্ধার করে প্রকৃত মালিকদের হাতে হস্তান্তর করা হয়েছে।

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর