রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:৫২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত র‍্যাব ১৫ র অভিযানে কেএনএফ এর ২ স্বক্রীয় সদস্য গ্রেফতার গাজীপুরে এক পরিবারের দুই ছেলে নিখোঁজ কাশিমপুর থানার ৬ নং ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটিতে সাধারণ সম্পাদক হিসেবে পাপন রায় মনোনীত নিশানের পক্ষে জোরালো অবস্থান চবি ছাত্রলীগের সাবেক নেতৃবৃন্দের হাতিয়ায় জাতীয় পুষ্টি সপ্তাহের উদ্ভোধন মাটিরাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিপুল ভোটে জয়ী আবুল কাশেম ভূঁইয়া পেশাদারিত্বের সহিত দ্বায়িত্ব পালন করতে হবে; পুলিশ সুপার মুক্তা ধর  খাগড়াছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়ে মাদকবিরোধী আলোচনা সভা খাগড়াছড়ির তিন উপজেলায় প্রতিক বরাদ্দ 

নানিয়ারচর সেনা জোন কর্তৃক বিনামূল্যে চিকিৎসা ও ঔষধ বিতরণ এবং শীতবস্ত্র বিতরণ

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ৯০ বার পঠিত
আপডেট : বুধবার, ৭ ফেব্রুয়ারি, ২০২৪, ১২:১৬ পূর্বাহ্ণ

তুফান চাকমা, নানিয়ারচর প্রতিনিধিঃ- রাঙামাটির নানিয়ারচর সেনা জোনের সার্বিক তত্ত্বাবধানে বিনামূল্যে চিকিৎসা ও ঔষধ বিতরণ এবং শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (০৬ ফেব্রুয়ারী) নানিয়ারচর জোন (১০ বীর) এর সার্বিক তত্ত্বাবধানে ”সম্প্রীতি ও উন্নয়ন প্রকল্পের আওতায়” উপজেলার বুড়িঘাট ৮নং টিলা কেজি স্কুল প্রাঙ্গণে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ এবং শীতবস্ত্র বিতরণ কর্মসূচীর আয়োজন
করেন, নানিয়ারচর জোন কমান্ডার লেঃ কর্ণেল এস. এম. রুবাইয়াত হুসাইন, পিএসসি।

নানিয়ারচর জোনের আরএমও কর্তৃক পাহাড়ি বাঙালিসহ সর্বমোট ১৮৩ জন বিভিন্ন ধরনের রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান এবং ঔষধ বিতরণ করা হয়। পাশাপাশি গরীব ও অসহায় শীতার্ত জনসাধারণের মাঝে ৫০টি শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়। এতে নানিয়ারচর উপজেলার বিভিন্ন দূর্গম এলাকা থেকে বিপুল সংখ্যক নারী পুরুষ ও শিশু কিশোর চিকিৎসা সেবা গ্রহণের জন্য উক্ত কর্মসূচিতে যোগদান করে।

জোন কমান্ডার বলেন, বাংলাদেশ সেনাবাহিনী তথা নানিয়ারচর জোন দায়িত্বপূর্ণ এলাকার অসহায় এবং হতদরিদ্র জনগণের মাঝে এমন জনকল্যাণমূলক কার্যক্রম পরিচালনা অব্যাহত রেখেছে। নানিয়ারচর জোন কর্তৃক পরিচালিত এমন জনকল্যাণমূলক কার্যক্রমে স্থানীয় সকল স্তরের জনগণ নিরাপত্তা বাহিনীর প্রতি সন্তোষ প্রকাশ করে।

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর