শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৭:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
ব্রাজিলে বাংলাদেশ ট্রেড অ্যান্ড বিজনেস সামিট আয়োজনে অংশগ্রহণ করবেন মো: সাজ্জাদুল হাসান তুরাগে ৫২নং ওয়ার্ড কাউন্সিলর- প্রার্থী হিসাবে আলোচনায় সোহেল উত্তরখানে ঝুঁকিপূর্ণ বিল্ডিং দিয়ে ভাড়া ব্যাবসা করছে বাড়ি মালিক মিরসরাইয়ে বর্ণিল আয়োজনে রথযাত্রা মহোৎসব অনুষ্ঠিত মিরসরাইয়ে ওয়াহেদপুরে ঝুলন্ত অবস্থায় গৃহবধুর মরদেহ উদ্ধার মিরসরাইয়ে পানিবন্দী মানুষের পাশে এমপি রুহেল ভারী বৃষ্টি ও পাহাড়ি ঢলে মিরসরাইয়ের নিম্নাঞ্চল প্লাবিত,পানিবন্দি সহাস্রাধিক পরিবার, খাদ্য সহায়তা প্রদান সেনবাগে সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন নবনির্বাচিত চেয়ারম্যান সাইফুল আলম দিপু মিরসরাইয়ে নিজামপুরে আবারও ট্রেনের ইঞ্জিনে যান্ত্রিক ক্রুটি হাতিয়ায় পেইড ভলান্টিয়ারদের চাকুরি পূণঃবহালের দাবিতে মানববন্ধন

তুচ্ছ বিষয়ে বাকবিতন্ডার জেরে বন্ধুকে হত্যা ; ক্লু-লেস হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ১৪০ বার পঠিত
আপডেট : সোমবার, ৫ ফেব্রুয়ারি, ২০২৪, ২:০৭ অপরাহ্ণ

মো. শাহজাহান: দুই জনের মধ্যে গভীর বন্ধুত্ব সম্পর্ক থাকার পরও তুচ্ছ বিষয় কেন্দ্র করে বাকবিতন্ডা এবং মারামারি ঘটনা ঘটে। এর কিছুদিন পর সুযোগ বুঝে আক্রমণ করে বন্ধুকে মেরে ফেলে অপর বন্ধু।

খাগড়াছড়িতে চাঞ্চল্যকর ক্লুলেস হত্যা মামলার রহস্য উদঘাটন করে আসামি আটকের পর রবিবার দুপুরে সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন পুলিশ সুপার মুক্তা ধর। গত বছরের ১১ নভেম্বর খাগড়াছড়ি পৌরসভার স্বপ্ন মোহন কার্বারি পাড়া এলাকায় তিন রাস্তার মোড়ে ভিকটিম সুজন্ত ত্রিপুরাকে অজ্ঞাতনামা আসামীরা হত্যা করে পালিয়ে যায়।

ঘটনার দুই মাস পরে জড়িত থাকার অভিযোগে প্রযুক্তির সহায়তায় ঘাতক আসামী রাপ্রু মারমাকে আজ (৪ ফেব্রুয়ারি) সকালে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃত রাপ্রু মারমা ঘটনায় জড়িত থাকার অভিযোগ প্রাথমিকভাবে স্বীকার করেছে।

পুলিশ সুপার মুক্তা ধর জানান, ভিকটিম সুজন্ত ত্রিপুরা ও রাপ্রু মারমা দুজনই মাদকসেবী এবং তাদের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক ছিল। হত্যাকান্ডের বেশ কিছুদিন পূর্বে তাদের মধ্যে তুচ্ছ বিষয় নিয়ে বাকবিতন্ডা ও মারামারির ঘটনা ঘটে। এরই জের ধরেই রাপ্রু মারমা সুজন্ত ত্রিপুরা কে হত্যা করেছিল।

গ্রেফতার আসামিকে আদালতের মাধ্যমে জেলা পাঠানোর প্রক্রিয়া চলছে।

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর