শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৮:১৭ অপরাহ্ন

সেনবাগ উপজেলা যুবলীগের আহবায়ক কমিটি ঘোষণা

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ৩৭৫ বার পঠিত
আপডেট : শুক্রবার, ২ ফেব্রুয়ারি, ২০২৪, ১:৪৩ পূর্বাহ্ণ

সেনবাগ(নোয়াখালী) প্রতিনিধি: সেনবাগ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও নোয়াখালী জেলা পরিষদের সদস্য সাইফুল ইসলাম বাবু নোয়াখালীর সেনবাগ উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার নোয়াখালী জেলা যুবলীগের আহবায়ক ইমন ভট্ট ও ৩ যুগ্ন আহবায়কের সাক্ষরিত ২১ সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষণা করা হয়েছে।

ঘোষিত কমিটিতে যুগ্ন আহবায়ক নির্বাচিত হয়েছেন স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব মোরশেদ আলমের স্থানীয় প্রতিনিধি কামাল উদ্দিন চৌধুরী ও গিয়াস উদ্দিন চৌধুরী জীবন।

ঘোষিত আহবায়ক কমিটি কে আগামী ৯০ দিনের মধ্যে সকল ইউনিটের সম্মেলন সম্পন্ন করে উপজেলা সম্মেলন সম্পন্ন করার নির্দেশনা প্রদান করা হয়।

ঘোষিত আহবায়ক কমিটির আহবায়ক সাইফুল ইসলাম বাবু প্রতিক্রিয়া ব্যক্ত করে জানান আমি দীর্ঘদিন উপজেলা ছাত্রলীগের সভাপতির দ্বায়িত্ব পালন করেছি,ছাত্রলীগ কে সংগঠিত করেছি,ইনশাআল্লাহ যুবলীগ কে ও সুসংগঠিত করে আমার উপর আস্থার প্রতিদান দিব।

তিনি এ সময় তাকে আহবায়ক নির্বাচিত করায় সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোরশেদ আলম, জেলা যুবলীগের নেতৃবৃন্দ সহ সংশ্লিষ্ট সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।।
এন এইচ সুমন
সেনবাগ প্রতিনিধি

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর