মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০২:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :

রাঙ্গামাটিতে বঙ্গবন্ধু সৈনিক লীগের ৫১ বিশিষ্ট আহবায়ক কমিটি অনুমোদন

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ১৭৭ বার পঠিত
আপডেট : শুক্রবার, ২ ফেব্রুয়ারি, ২০২৪, ২:৪১ অপরাহ্ণ

বিশেষ প্রতিনিধি রাংগামাটি : বাংলাদেশের বিভিন্ন জেলা ও উপজেলায় বঙ্গবন্ধু সৈনিক লীগের কমিটির ঘোষণা হওয়ার পরে এবার পার্বত্য জেলা রাঙ্গামাটিতে ৫১বিশিষ্ট আহ্বায়ক কমিটি অনুমোদন দিলেন বঙ্গবন্ধু সৈনিক লীগের কেন্দ্রীয় পরিষদ।

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়ার লক্ষ্যে তারই সুযোগ্য কন্যা বাংলাদেশের বারবার নির্বাচিত মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ইতিমধ্যে ডিজিটাল বাংলাদেশ থেকে গড়ে উঠছে স্মার্ট বাংলাদেশ।

তৃণমূল পর্যায়ের মাননীয় প্রধানমন্ত্রীর স্বপ্নের স্মার্ট বাংলাদেশের কার্যক্রম তৃণমূল পর্যায় পৌঁছে দিতে কাজ করে যাচ্ছে বঙ্গবন্ধু সৈনিক লীগের কর্মীরা। তারই ধারাবাহিকতা বাংলাদেশের সকল জেলা উপজেলা এবং পর্যায়ের খুব দ্রুত কমিটি অনুমোদন দিচ্ছে বাংলাদেশ বঙ্গবন্ধু সৈনিক লীগ।

গতকাল ১ই ফেব্রুয়ারি বঙ্গবন্ধু কার্যনির্বাহী পরিষদের একজন জরুরি সিদ্ধান্ত মোতাবেক পার্বত্য জেলা রাঙ্গামাটির ৫১ বিশিষ্ট আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়।

উক্ত কমিটিতে আওয়ামী লীগ নেতা জনাব রাসেল চৌধুরীকে আহ্বায়ক এবং যুব মহিলা আওয়ামী লীগের নেত্রী জনাবা মণিকা আক্তার কে যুগ্ন আহবায়ক করে কমিটি ঘোষণা করা হয়।উক্ত কমিটিতে রাঙ্গামাটির সকল উপজেলা থেকে তৃণমূল পর্যায়ের কর্মীদেরকে নিয়ে কমিটি গঠন করা হয়।

সাবেক ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা সদ্য নির্বাচিত বঙ্গবন্ধু সৈনিক লীগের আহ্বায়ক জনাব রাসেল চৌধুরী জানান, বঙ্গবন্ধুকে ভালোবাসি এবং বঙ্গবন্ধুর আদর্শেই সংগঠনের দায়িত্ব যথাযথ পালন করব বলে কথা দিচ্ছি। রাঙ্গামাটি জেলার তৃণমূল পর্যায়ে পর্যায়ে মাননীয় প্রধানমন্ত্রীর স্বপ্নের স্মার্ট বাংলাদেশ করার লক্ষ্যে স্মার্ট বাংলাদেশের সকল সুযোগ-সুবিধা পাহাড়ের দিনমজুর ও অসহায় মানুষদের পৌঁছে দেওয়ার লক্ষ্যে কাজ করে যাব আমরা। যাতে করে পাহাড়ের সুবিধাবঞ্চিত সকল মানুষ খুব দ্রুতই খুঁজে পায় দেশের সকল সুযোগ সুবিধা।

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর