শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৯:২৮ অপরাহ্ন

হাতিয়ায় অর্ধশতাধিক পরিবারের পাশে আলোর মশাল

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ১০৬ বার পঠিত
আপডেট : বুধবার, ১০ জানুয়ারি, ২০২৪, ৭:৩১ অপরাহ্ণ

ছায়েদ আহমেদ, হাতিয়া (নোয়াখালী): নোয়াখালী দ্বীপ উপজেলা হাতিয়া সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন আলোর মশালের উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা করা হয়েছে। বুধবার (১০ জানুয়ারি) দুপুরে উপজেলার সোনাদিয়া চৌরাস্তা মাহমুদুল হক সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অর্ধশতাধিক মানুষের মাঝে শীতের কম্বল বিতরণ করা হয়।

শীতবস্ত্র বিতরণের আগে আলোর মশালের সভাপতি গিয়াস উদ্দিন সোহেলের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন এডভোকেট ফজলে আজিম তুহিন, সোনালী ব্যাংকের সাবেক কর্মকর্তা আবুল কাশেম মাস্টার, সোনাদিয়া ৭ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোজাহের উদ্দিন, সোনাদিয়া এ,বারী দাখিল মাদ্রাসার ক্রীড়া শিক্ষক রফিক উদ্দিন, সোনাদিয়া মাহমুদুল হক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হেদায়েত উল্ল্যাহ প্রমুখ।

সংগঠনের সভাপতি গিয়াস উদ্দিন সোহেল জানান, আলোর মশাল প্রতিষ্ঠার পর থেকে বিভিন্ন সামাজিক কার্যক্রম করে আসছে। শিক্ষাপ্রতিষ্ঠানে ক্রীড়া প্রতিযোগিতা, ঈদ সামগ্রী বিতরণ, বৃক্ষ রোপণ করার পাশাপাশি প্রতি বছরই শীতবস্ত্র বিতরণ করে যাচ্ছে এ সংগঠনটি। সামাজিক দায়বদ্ধতায় থেকে আমরা এ কাজগুলো চালিয়ে যাবো।

অনুষ্ঠানে সঞ্চলনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক রাজিব উদ্দিন। এতে আরও উপস্থিত ছিলেন আলোর মশালের সিনিয়র সহসভাপতি সোহেল রানা, ক্রীড়া বিষয়ক সম্পাদক হুমায়ূন উদ্দিনসহ অন্যান্যরা।

প্রসঙ্গত, সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন আলোর মশালের যাত্রা শুরু হয় ২০১০ সালে কিছু সমমনা তরুণদের উদ্যোগে। সংগঠনটির প্রতিষ্ঠাকালীন সভাপতি ছিলেন সাইফুল মাসুম।

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর