শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৯:১৬ অপরাহ্ন

“এমপি হলে এলাকার অবকাঠামো ও নগর সুবিধা নিশ্চিত করা হবে”- তোফাজ্জল

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ৯২ বার পঠিত
আপডেট : শনিবার, ৬ জানুয়ারি, ২০২৪, ৪:১৫ অপরাহ্ণ

ইজাজুল উত্তরা প্রতিনিধিঃ শিক্ষা ও স্বাস্থ্যসহ অবকাঠামো ও নগরে উন্নত যোগাযোগ ব্যবস্থা গড়ে তুলে, মাননীয় প্রধানমন্ত্রীর জননেত্রী শেখ হাসিনাকে অনুসরণ করে একটি আদর্শ ও স্মার্ট নগরী গড়ার লক্ষ্যে ১৮ আসনে পরিকল্পিতভাবে মাস্টার প্ল্যান তৈরি করে ইন্ডাস্ট্রিয়াল জোন গঠন করা হবে। বৃহস্পতিবার (০৪ জানুয়ারী) বিকালে আসনটির প্রাণ কেন্দ্র উত্তরার পথে প্রান্তরে জনসংযোগ ও ট্রাক প্রতীকের সমর্থনে আয়োজিত নির্বাচনী সমাপনী বিশাল জনসভায় বক্তব্য দানকালে ঢাকা ১৮ আসনের স্বতন্ত্র সংসদ সদস্য পদপ্রার্থী ও নগর আওয়ামী লীগের আওয়ামী বলিষ্ঠ নেতা, সাবেক দিক্ষন খান আদর্শ ইউপির সফল চেয়ারম্যান এস এম তোফাজ্জল হোসেন ( বীর মুক্তি যোদ্ধা) এসব কথা বলেন।

ট্রাক মার্কার নির্বাচনী প্রচারনার সময় স্থানীয় নেতাকর্মীরা নগরবাসীর কাছে ৭ জানুয়ারী সামাজিক সম্প্রিতি বজায় রেখে স্ব স্ব কেন্দ্র উপস্থিত হয়ে ট্রাকা মার্কায় ভোট দিতে অনুরোধ করেন।

এ সময় এমপি প্রার্থী বীর মুক্তি যোদ্ধা এস এম তোফাজ্জল হোসেন বলেন, আমি আমার ১৮ আসন বাসীকে নতুন করে চেনাতে চাইনা একজন বীর মুক্তি যোদ্ধা হিসাবে নগরবাসীর প্রতি আমার দ্বায়িত্ব আছে,অবহেলিত জনগোষ্ঠীর প্রতিটি মানুষের সময় উপযোগী চাহিদা আমি বুঝি। এখনই সময় আপনাদের ঐক্য মতের সিদ্ধান্ত নেওয়ার,
তাই ৭ তারিখ সারাদিন ট্রাক মার্কায় ভোট দিন।

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর