শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৮:২৭ অপরাহ্ন

খাগড়াছড়ির লক্ষ্মীছড়িতে নৌকার প্রচারণায় হামলা ; আহত ৫

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ৬৯ বার পঠিত
আপডেট : মঙ্গলবার, ২ জানুয়ারি, ২০২৪, ৮:২৯ অপরাহ্ণ

খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ির লক্ষ্মীছড়িতে আওয়ামী লীগের নির্বাচনী প্রচরণায় হামলার ঘটনা ঘটেছে।মঙ্গলবার (২ জানুয়ারী) সকাল সাড়ে ৯টার দিকে লক্ষ্মীছড়ি উপজেলার বর্মাছড়ি বাজারে প্রচারণার সময় এ হামলার ঘটনা ঘটেছে।

হামলায় উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক দেবব্রত তালুকদারসহ ৫ জন আহত হয়েছে। এ সময় আওয়ামী লীগের ১১ নেতাকর্মী অপহরণ করে নিয়ে গেলেও পরে ছেড়ে দিয়েছে হামলাকারীরা। এ ঘটনার জন্য আওয়ামী লীগ পাহাড়ের আঞ্চলিক সংগঠন ইউপিডিএফ (প্রসীত গ্রুপ)কে দায়ী করেছে।

লক্ষ্মীছড়ি আওয়ামী লীগের সভাপতি রেম্রাসাই মারাম জানান, খাগড়াছড়ি আসনের আওয়ামী লীগের প্রার্থী কুজেন্দ্র লাল ত্রিপুরার পক্ষে গণসংযোগ করতে উপজেলার বর্মাছড়িতে যান আওয়ামী লীগের নেতাকর্মীরা। বর্মাছড়ি বাজারে প্রচারণা শেষ অবস্থায় হঠাৎ করে বেশ কয়েকজন লোক আওয়ামী লীগের নেতাকর্মীদের উদ্দেশ্য করে ইটপাটকেল ও গুলতি ছুড়ে।

লক্ষ্মীছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক বাবুল চৌধুরী এ হামলার জন্য আঞ্চলিক সংগঠন ইউপিডিএফ (প্রসীত গ্রুপ)কে দায়ী করেছেন। হামলার সময় ১১ জন আওয়ামী লীগের নেতাকর্মীকে ধরে নিয়ে যাওয়ার অভিযোগ করেছেন। পরে তাদের ছেড়ে দেওয়া হয়েছে জানিয়েছেন তিনি।

বর্মাছড়িতে নৌকার প্রচারণায় হামলায় ইউপিডিএফ জড়িত নয় জানিয়েছেন ইউপিডিএফ’র খাগড়াছড়ি জেলা সংগঠক অংগ মারমা। বিক্ষুব্ধ জনতা ধাওয়া দিয়েছে জানিয়েছেন তিনি।

লক্ষ্মীছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির হোসাইন নৌকা প্রীতিকের প্রচারণায় ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর