শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৯:২৩ অপরাহ্ন

দুর্গম বরকলের প্রতিটি প্রান্তে নৌকার প্রচারণায় ছুটছেন সবির কুমার চাকমা

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ১০২ বার পঠিত
আপডেট : বুধবার, ২৭ ডিসেম্বর, ২০২৩, ১:৪৩ অপরাহ্ণ

আরিফুল ইসলাম সিকদার: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পাহাড়ের দুর্গম এলাকা রাঙামাটির বরকল উপজেলার বিভিন্ন ইউনিয়নে নির্বাচনী মতবিনিময় সভা, উঠান বৈঠক, গণসংযোগ, লিফলেট বিতরন কিংবা পোষ্টার সবখানেই তিনি সম্মুখভাগে থেকে কাজ করছেন।

বরকলের প্রতিটি ইউনিয়ন ও ওয়ার্ডের নেতা কর্মীদের সমন্বয়ে ভোটার দরজায় পৌছে দিচ্ছেন নৌকার প্রার্থী দীপঙ্কর তালুকদারের শুভেচ্ছা বার্তা।

গণসংযোগেকালে তিনি পার্বত্য চট্টগ্রাম শান্তিচুক্তির পর পাহাড়ে যেসব উন্নয়ন হয়েছে, সেসব উন্নয়নের ধারা অব্যাহত রাখার দৃর প্রত্যয় নিয়ে নৌকায় ভোট চান। বিগত ১৫ বছরে রাঙামাটিতে শিক্ষা, স্বাস্থ্য, চিকিৎসা, যোগাযোগ, আর্থ-সামাজিক উন্নয়ন ও অবকাঠামোসহ প্রত্যেকটি সেক্টরে ব্যাপক উন্নয়নের গ্রাফগুলো তিনি জনতার কাছে তুলে ধরছেন।

বিগত প্রায় ১ মাস যাবত বরকল উপজেলা সদর, কলাবুনিয়া, ছোট হরিণা, আইমাছড়া, ভূষণছড়া ও সুবলং ইউনিয়নের বিভীন্ন দুর্গম অঞ্চলে নৌকার পক্ষে গণসংযোগ ও প্রচারনা করছেন তিনি।

নির্বাচনের বর্তমান অবস্থা সম্পর্কে জানতে চাইলে তিনি জানান,, আজকে নির্বাচন নিয়ে জনগণের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দীপনা তৈরি হয়েছে। আগামী ৭ই জানুয়ারি ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে নির্বাচন অনুষ্ঠিত হবে, সারা দেশের মতো রাঙামাটি আসনেও হাজার হাজার, লক্ষ লক্ষ মানুষ নিয়ে আমরা সবাই ভোটকেন্দ্রে গিয়ে ভোট দেবো।২৯৯ নং আসনটি পুনরায় নৌকার প্রতিকের বিজয় নিশ্চিত করার লক্ষে তারা কাজ করছেন বলে জানান।

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর