শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৮:০১ অপরাহ্ন

রামপুরায় তৃনমূল নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ রাখতে নেতৃত্ব দিচ্ছেন ইউনুস

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ১১৫ বার পঠিত
আপডেট : সোমবার, ১৮ ডিসেম্বর, ২০২৩, ১২:২৭ পূর্বাহ্ণ

ইজাজুলঃ সমসাময়ীক রাজনীতি অঙ্গনে আওয়ামী লীগের দ্বাবি জাতীয় নির্বাচন অবাধ সুষ্ঠ ও নিরেপক্ষ করে বিশ্ববাসীর চেলেঞ্জ মোকাবিলা করা।

জাতীয় ও আন্তর্জাতিক সকল ষড়যন্ত্র বা মতপ্রকাশের জায়গায় কোন প্রশ্নবিদ্ধ হতে চায়না দলটি।

দেশীয় উন্নয়ন ও সার্বভূমত্ব বজায় রাখতে সংবিধানের আলোকে নির্বাচন বানচালের ষড়যন্ত্র রুখে বিএনপি জামাত এর রাজনীতিকে দাঁত ভাংঙ্গা জবাব দিতে আওয়ামী লীগের সভাপতি জননেত্রী শেখ হাসিনা সফলতার সাধে নেতৃত্ব দিচ্ছেন।
দলীয় সূত্রে জানা যায় নীর্বাচনী হাওয়া চাঙ্গা করার পাশাপাশি তৃনমূল নেতাকর্মীদের সক্রিয় রাজনৈতিক ক্রিয় কার্য গভীর ভাবে পর্যবেক্ষন করছে দলটির হাইকমান্ড।

সেই ক্ষেত্রে রাজধানী ঢাকা উত্তর ও দক্ষিণ রাজনৈতিক গুরুত্বপূর্ণ দুই বাহু। ঢাকা উত্তর মহানগর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান ও সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি দলটির নেতৃত্ব দিচ্ছেন।

রাজধানীর উত্তর ও দক্ষিণ নগর এর প্রানকেন্দ্র রামপুরা থানা আওয়ামী লীগের সভাপতি পদে আলোচিত নেতা ইউনুছ আলী বর্তমানে থানা আওয়ামী লীগের সামাজিক ও রাজনৈতিক কর্মকান্ডে প্রশংসা কুড়েয়েছেন।

বিগত ১০১৪ সালের কমিটিতে নগর আওয়ামী লীগের ৯৮নং ওয়ার্ডে সভাপতি হিসাবে স্থান পেয়ে পরিছন্ন নেতা হিসাবে নগরে জায়গা করে নিয়েছে।

রামপুরার রাজনীতিতে সিনিয়র নেতা হিসাবে স্থানীয় নেতাকর্মী দের একত্রিত করে বিগত দিনের তুলনায় অনেক বেশি শক্তি শালী সংগঠন গড়ে তুলছেন। তথ্য সূত্রে জানা যায় ৯৮ নং ওয়ার্ডে সাধারণ সম্পাদক আমিনুল সহ কিছু নেতাকর্মীদের বিবাদ দূরকরে সবাইকে ঐক্যবদ্ধ রাখতে অভিজ্ঞ নেতার পরিচয় দিয়েছেন।

সাবেক ছাত্রনেতা হাবিবুল্লাহ বাহার কলেজের সাবেক জিএস ইউনুছ আলী বলেন,স্থানীয় আওয়ামী লীগ তৃণমূল নেতৃত্ব নিয়ে সবার সমন্বয়ের সম্মিলিত ভাবে কাজ করে যাচ্ছি।

থানার তৃণমূল নেতাকর্মীদের সাথে কথা বলে জানা যায়,ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের নেতৃত্বে আওয়ামী লীগকে আরো সুসংগত ভাবে শক্তি শালী করার লক্ষ্যে দিনরাত কাজ করে যাচ্ছে ইউনুস এবং জননেত্রী শেখ হাসিনার হাত শক্তিশালী করে নৌকাকে বিজয়ী রামপুরা থানা আওয়ামী লীগের সাংগঠনিক ভাবমূতি উজ্জ্বল করতে।

এবিষয়ে নগর আওয়ামী লীগের সভাপতি বজলুর রহমান বলেন,রামপুরায় পুরাতন নেতা হিসাবে আমি ইউনুস কে চিনি আমাদের প্রত্তাবিত কমিটির তালিকায় সভাপতির পদপ্রার্থী।

ক্রিয় রাজনৈতিক মাঠে যারা কাজকরছেন তা আমরা গভীর ভাবে পর্যবেক্ষন করছি।
আমি চাই আগামী জাতীয় নির্বাচনের ইস্যূতে জামাত বিএনপির নৈরাজ্য ও জালাও পুড়াও প্রতিহত করতে সবাই একসাথে কাজ করবে।

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর