শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৮:৫৭ অপরাহ্ন

খাগড়াছড়িতে চলছে সকাল সন্ধ্যা সড়কপথ অবরোধ

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ১২৮ বার পঠিত
আপডেট : সোমবার, ১৮ ডিসেম্বর, ২০২৩, ৫:৩০ অপরাহ্ণ

খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ি জেলায় ইউপিডিএফ’র ডাকে সকাল সন্ধ্যা সড়কপথ অবরোধ চলছে। সকাল থেকেই জেলার বিভিন্ন সড়কে আগুন জ্বালিয়ে পিকেটিং করতে দেখা গেছে অবরোধকারীদের। শহরের ভেতর কিছুসংখ্যক ব্যাটারি চালিত টমটম চললেও দূরপাল্লা এবং অভ্যন্তরিন সড়কগুলোতে সকল ধরনের যান চলাচল বন্ধ রয়েছে।

নিরাপত্তা ব্যাবস্থা জোরদার করা হয়েছে। অপ্রীতিকর ঘটনা এড়াতে প্রতিটি গুরুত্বপূর্ণ স্থানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

অবরোধে খাগড়াছড়ি শহরে আটকা পরা দেশের বিভিন্ন অঞ্চল থেকে সাজেক ভ্রমণে আসা পর্যটকদের পুলিশ পহারায় পৌঁছে দেওয়া হচ্ছে গন্তব্যে। রাতে ঢাকা থেকে ছেড়ে আসা যাত্রীবাহী বাসগুলো বিভিন্ন পয়েন্ট থেকে পুলিশ স্কট দিয়ে সকাল ৯টার দিকে খাগড়াছড়ি শহরে প্রবেশ করেছে।

খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি তানভীর হাসান জানান, পরিস্থিতি স্বাভাবিক রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পুলিশ স্কট দিয়ে সকাল ১০ টায় খাগড়াছড়ি থেকে সাজেকের উদ্দেশ্যে পর্যটকদের পাঠানো হয়েছে।

উল্লেখ্য গত ১১ ডিসেম্বর রাতে পানছড়ির লোগাং ইউনিয়নের অনিল পাড়ায় দুবৃর্ত্তদের গুলিতে নিহত হন ইউপিডিএফ সমর্থিত গণতান্ত্রিক যুব ফোরামের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক বিপুল চাকমাসহ ৪ নেতা। হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেপ্তারের দাবিতে খাগড়াছড়ি জেলায় সকাল সন্ধ্যা সড়কপথ অবরোধ কর্মসূচি পালন করছে সংগঠনটি।

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর