শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৯:৩০ অপরাহ্ন

মানিকছড়িতে বাহাদুর ফাউন্ডেশনের উদ্যোগে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ৯৭ বার পঠিত
আপডেট : শনিবার, ১৬ ডিসেম্বর, ২০২৩, ৪:২৯ অপরাহ্ণ

শুভাশীষ দাশ প্রতিনিধি রামগড়( খাগড়াছড়ি)
খাগড়াছড়ির মানিকছড়ির মং রাজবাড়িতে মহান বিজয় দিবস উপলক্ষ্যে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দেয়া হয়েছে। বীর মুক্তিযোদ্ধা মং রাজা মংপ্রু সাইন বাহাদুর ফাউন্ডেশনের উদ্যোগে এ সংবর্ধনার আয়োজন করা হয়।

শুক্রবার সন্ধ্যায় রাজবাড়ির নানুমা দেবী দরবার হলে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও খাগড়াছড়ি চেম্বার অব কমার্সের প্রেসিডেন্ট কংজরী চৌধুরী।

বীর মুক্তিযোদ্ধা মং রাজা মংপ্রু সাইন বাহাদুর ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান কুমার সুইচিং প্রু’র সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মানিকছড়ি উপজেলা চেয়ারম্যান মো: জয়নাল আবেদীন, সাবেক উপজেলা চেয়ারম্যান ম্রাগ্য মারমা, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য ও মানিকছড়ি প্রেসক্লাবের সভাপিত মো. মাঈন উদ্দিন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মো. শফিকুল আলম চৌধুরী, রামগড়ের বিশিষ্ট সাংবাদিক ও লেখক মো. নিজাম উদ্দিন লাভলু।

সংবর্ধনা অনুষ্ঠানে বিভিন্ন বক্তা এবং বীর মুক্তিযোদ্ধাগণ প্রয়াত রাজা বীর মুক্তিযোদ্ধা মংপ্রু সাইনকে স্বাধিনতার ৫২ বছরেও রাস্ট্রীয় স্বীকৃতি না দেয়ায় ক্ষোভ ও অসন্তোষ প্রকাশ করে অবিলম্বে এ বীর মুক্তিযোদ্ধা ও মং রাজবাড়িকে স্বীকৃতি দিতে জোর দাবী জানানো হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে বাংলার সূর্য সন্তান বীর মুক্তিযোদ্ধাদের রজনীগন্ধা ফুল দিয়ে সংবর্ধিত করা হয়।

মহান বিজয় দিবস উপলক্ষ্যে নৃত্য ও চিত্রাংকন প্রতিযোগিতার আয়োজন করা হয়। সংবর্ধনা অনুষ্ঠানের শেষ পর্বে পুরস্কার বিতরণ করা হয়। প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ পুরস্কার বিতরণ করেন।

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর