শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৮:৩৮ অপরাহ্ন

রামগড় সীমান্তে ভারতীয় মোটরসাইকেল, রুপিসহ তিন যুবকে আটক

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ১৩৬ বার পঠিত
আপডেট : সোমবার, ১১ ডিসেম্বর, ২০২৩, ৫:০৪ অপরাহ্ণ

শুভাশীষ দাশ প্রতিনিধি রামগড় (খাগড়াছড়ি)ঃ
খাগড়াছড়ির রামগড় সীমান্তে ভারতীয় চোরাই মোটরসাইকেল,ভারতীয় মুদ্রা রূপিসহ তিন যুবককে আটক করেছে রামগড় ৪৩ বিজিবি।

রবিবার (১০ই ডিসেম্বর) রাত ৮টায় রামগড় ৪৩ বিজিবির একটি টহল দল সীমান্ত এলাকায় অভিযান চালিয়ে ভারতীয় রুপি ও দুটি মোটর সাইকেল সহ তিন যুবককে আটক করেছে।

বিজিবি সূত্রে জানা গেছে, রামগড় ব্যাটালিয়ন (৪৩ বিজিবির) অধীনস্থ কাশিবাড়ী বিওপিতে কর্মরত নায়েব সুবেদার মোঃ মনিরুজ্জামান এর নেতৃত্বে একটি টহল দল রামগড় উপজেলার ছোটখেদা নামক স্থান হতে তিন জনকে আটক করে।

আটককৃতরা হলো, মো.সাইফুল ইসলাম (৩৫) পিতা. মোঃ লিটন মিয়া, গ্রাম- কাশিবাড়ী, থানা রামগড়, উচিং মং মারমা (২২), পিতা. মওলা প্রু মারমা, গ্রাম- ছোট ফ্লাগ, থানা রামগড়, জেলা খাগড়াছড়ি এবং প্রাইং চিং মারমা, পিতা. চাউক্রই মারমা, গ্রাম- হারাগাজী পাড়া, থানা-কাউখালী, জেলা-রাঙ্গামাটি। এসময় তাদের কাছ থেকে ০২টি ভারতীয় মোটর সাইকেল এবং ভারতীয় ৪,০০০ রুপি উদ্ধার করে বিজিবি। আটককৃতদের রামগড় থানায় হস্তান্তর করা হয়েছে।

রামগড় ব্যাটালিয়ন (৪৩ বিজিবির) জোন অধিনায়ক লেঃ কর্নেল আবু বকর সিদ্দিক সাইমুম পিএসসি “জি বলেন, সীমান্তে চোরাচালান ও অপরাধ দমনে বিজিবির অভিযান অব্যাহত রয়েছে।

রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবপ্রিয় দাশ বলেন, বিজিবির অভিযোগের ভিত্তিতে আসামিদের বিরুদ্ধে চোরাচালান অপরাধ দমন আইনে একটি মামলা রুজু করা হয়। এবং আসামিদের আদালতে প্রেরন করা হয়েছে।

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর