শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৮:২৬ অপরাহ্ন

ছাত্রলীগ নেতার মোটরসাইকেল পুড়িয়েছে দুর্বৃত্তরা

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ৯৭ বার পঠিত
আপডেট : রবিবার, ১০ ডিসেম্বর, ২০২৩, ১২:১০ অপরাহ্ণ

তুফান চাকমা, নানিয়ারচর (রাঙামাটি) প্রতিনিধিঃ- রাঙামাটির নানিয়ারচরে ছাত্রলীগ নেতার মোটরসাইকেল আগুনে পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা। ওই ছাত্রলীগ নেতা নানিয়ারচর উপজেলা ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক সোহেল উদ্দিন মুরাদ।

শুক্রবার (৮ ডিসেম্বর) দিবাগত রাত ১.৩০ মিনিটে উপজেলা সংলগ্ন জেলা পরিষদ রেস্ট হাউজের পাশে একটি চায়ের দোকানের সামনে এই ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, রাতে মোটর সাইকেলে আগুন দেখতে পেয়ে পানি ও বালু দিয়ে এলাকাবাসী আগুন নিয়ন্ত্রণে চেষ্টা করে, ততক্ষণে পুড়ে ছাই হয়ে যায় মটরসাইকেলটি। মোটর সাইকেলে আগুনের সুত্রপাত সম্পর্কে অবগত নয় এলাকাবাসী।

এবিষয়ে মুঠোফোনে জানতে চাইলে সোহেল জানায়, আমার YAMAHA FZ-V2 (চট্ট মেট্রো-ল ১১-৬৩০৬) গাড়িটি পুড়িয়ে দেওয়া হয়েছে।শুক্রবার দিবাগত রাত এগারটায় গাড়ির ফুয়েল না থাকায় মোটর সাইকেলটি স্থানীয় একটি দোকানের সামনে তালাবদ্ধ রেখে বাসায় চলে যাওয়ার সময় অন্তরঙ্গ চাকমা নামের এক ছেলের সাথে বাইক টি এখানে রাখা নিয়ে বাকবিতন্ডা হয়। পরে আমি গাড়িটি একটু অদূরে রেখে বাড়ি চলে যায়। সকালে গাড়িটি পোড়া অবস্থায় পেয়েছি। আমার সাথে ব্যক্তিগত শত্রুতার জেরে ঘটনা টি ঘটিয়েছে বলে আমি মনে করি। নানিয়ারচর খামারপাড়া এলাকার অন্তরঙ্গ চাকমার বিরুদ্ধে গাড়ি পোড়ানোর বিষয়ে থানায় আইনের আশ্রয় নেওয়ার কথাও জানায় এই ছাত্রলীগ নেতা।

এ ব্যাপারে নানিয়ারচর থানার উপ-পরিদর্শক (এসআই) মাহবুব আলম জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে ঘটনার সত্যতা পাওয়া গেছে। অভিযোগের ভিত্তিতে দুর্বৃত্তদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে। এখন পর্যন্ত কোন অভিযোগ হয়নি বলেও জানান তিনি।

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর