মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০২:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :

মিরসরাইয়ে লরির চাপায় প্রাণ গেল ৩ কর্মচারীর

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ২৫৭ বার পঠিত
আপডেট : শনিবার, ২৫ নভেম্বর, ২০২৩, ৩:৩২ অপরাহ্ণ

কামরুল হাসান: চট্টগ্রামের মিরসরাইয়ে সড়কের পাশ দিয়ে হেঁটে যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারানো একটি লরির চাপায় গ্যাস কোম্পানির তিন কর্মচারী নিহত হয়েছেন। শনিবার (২৫ নভেম্বর) ভোর সাড়ে ৬টায় মহাসড়কের চট্টগ্রামমুখী লেনে এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় আরও একজনকে গুরতর আহত অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেন- পাবনা জেলার সুজা নগর থানার সৌখেতু পাড়ার আবুল কালামের ছেলে আলমগীর হোসেন (৪৫), একই জেলা ও থানার রায়পুর গ্রামের মালেক ব্যাপারির ছেলে শফিকুল ইসলাম (৪২), ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ থানার আন্দিনীল গ্রামের হুমায়ুন কবিরের ছেলে মাসুদ মিয়া (৩৫)। এ দুর্ঘটনায় আহত ব্যক্তির নাম পরিচয় দিতে পারেনি পুলিশ।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চট্টগ্রাম লেনের পূর্বপাশ হয়ে স্থাপন হচ্ছে কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানির পাইপলাইন। এখানে কাজ করছে দীপন গ্যাস নামের একটি ঠিকাদারি প্রতিষ্ঠান। ঘটনার সময় ঠিকাদারি প্রতিষ্ঠানের চার কর্মচারী সড়কের পাশ দিয়ে হেঁটে কাজে যাচ্ছিলেন। এ সময় একটি লরি নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সঙ্গে ধাক্কা দেয়। পরে লরির চালক দ্রুত গতিতে মূল সড়কে ওঠার সময় ওই চার কর্মচারীর ওপর দিয়ে চালিয়ে দেয়। এতে ঘটনাস্থলে তিনজন নিহত হন এবং একজন গুরুতর আহত হন। আহত ব্যক্তিকে চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

লরির চাপায় প্রাণ গেল ৩ কর্মচারীর
সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় নিহত ২ ভারতীয় নাগরিক ঠিকাদারি প্রতিষ্ঠানের কর্মচারী প্রত্যক্ষদর্শী মো. ঈসমাইল ও রাজিব জানান, তারা সকলে বাসা থেকে বেরিয়ে সকাল ৬টার দিকে পাশের একটি রেস্টুরেন্টে সকালের খাবার খেয়ে সাড়ে ৬টার দিকে কাজে যাচ্ছিলেন। এ সময় একটি দ্রুত গতির লরি তাদের ৪ সহকর্মীকে পিষে দেয়।

জোরারগঞ্জ হাইওয়ে ওসি সোহেল সরকার জানান, ঘটনাস্থল থেকে এক কিলোমিটার দূরে মিরসরাই সদর এলাকা থেকে লরিটি আটক করা হয়েছে। এ সময় লরির চালক ও সহকারী পালিয়ে যায়। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর