শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :

সেনবাগ পৌরসভা মেধা বৃত্তি পরীক্ষার সনদপত্র ও পুরস্কার বিতরণ

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ৬৮৬ বার পঠিত
আপডেট : শনিবার, ১৮ নভেম্বর, ২০২৩, ৮:০৫ অপরাহ্ণ

সেনবাগ(নোয়াখালী)প্রতিনিধি: নোয়াখালীর সেনবাগ পৌরসভা মেধা বৃত্তি পরীক্ষার সনদপত্র ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান ও শিক্ষার মানোন্নয়নে মতবিনিময় সভা শনিবার দুপুরে সেনবাগ উপজেলা অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়েছে।

বৃত্তির পৃষ্টপোষক সেনবাগ পৌরসভার মেয়র আবু নাছের ভিপি দুলালের সভাপতিত্বে ও মাস্টার আবুল বাশার এবং নূর হোসাইন সুমনের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, নোয়াখালীর অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) অজিত দেব।

বিশেষ অতিথি ছিলেন সেনবাগ উপজেলা নির্বাহী অফিসার জিসান বিন মাজেদ,জেলা শিক্ষা অফিসার নুর উদ্দিন মো:জাহাঙ্গীর,উপজেলা সহকারী কমিশনার ( ভূমি) জাহিদুল ইসলাম, মিডিয়া ব্যাক্তিত্ব ও এস এ টিভির সমন্বয়ক হাসান মঞ্জুর, সেনবাগ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোস্তফা হোসেন, উপজেলা শিক্ষা অফিসার(ভারপ্রাপ্ত) সাহাব উদ্দিন, উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সট্রাক্টর বলরাম চন্দ্র মজুমদার, সেনবাগ উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি বেলায়েত হোসেন, সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি এএন এম শহীদ উল্যাহ, উপদেষ্টা আবদুস সাত্তার বিএসসি।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন প:ইয়ারপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুর উল্লাহ,উত্তর অর্জুনতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রোকেয়া বেগম, সেনবাগ পৌরসভার সহকারী প্রকৌশলী আবুল আনছার ও কাউন্সিলর কামাল উদ্দিন।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সেনবাগ পৌরসভার প্যানেল মেয়র কামাল উদ্দিন বাবুল, কাউন্সিলর আলমগীর হোসেন,আইয়ুব আলী মিয়াজি, সাখাওয়াত হোসেন, বদরুল হোসেন, ফাতেমা বেগম।

পরে প্রতি শ্রেণীতে মেধা তালিকা অনুযায়ী ২০ জন করে ৩য় শ্রেণি থেকে ৮ ম শ্রেণী পর্যন্ত মোট ১২০ শিক্ষার্থীকে নগদ অর্থ ও সনদ প্রদান করা হয়।
উল্লেখ্য গত ১২নভেম্বর ৪টি ভ্যেনুতে ২০১৬ শিক্ষার্থীর অংশ গ্রহনে প্রথম বারের মত সেনবাগ পৌরসভা মেধা বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়।
এন এইচ সুমন
সেনবাগ প্রতিনিধি

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর