মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১২:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে গাজীপুর মহানগর যুবলীগের শোভাযাত্রা কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত র‍্যাব ১৫ র অভিযানে কেএনএফ এর ২ স্বক্রীয় সদস্য গ্রেফতার গাজীপুরে এক পরিবারের দুই ছেলে নিখোঁজ কাশিমপুর থানার ৬ নং ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটিতে সাধারণ সম্পাদক হিসেবে পাপন রায় মনোনীত নিশানের পক্ষে জোরালো অবস্থান চবি ছাত্রলীগের সাবেক নেতৃবৃন্দের হাতিয়ায় জাতীয় পুষ্টি সপ্তাহের উদ্ভোধন মাটিরাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিপুল ভোটে জয়ী আবুল কাশেম ভূঁইয়া পেশাদারিত্বের সহিত দ্বায়িত্ব পালন করতে হবে; পুলিশ সুপার মুক্তা ধর  খাগড়াছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়ে মাদকবিরোধী আলোচনা সভা

মিরসরাইয়ে ৮৪ বোতল ভারতীয় মদ ও গাঁজাসহ তিন মাদক কারবারি আটক

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ৭১৬ বার পঠিত
আপডেট : বৃহস্পতিবার, ১৬ নভেম্বর, ২০২৩, ৫:৫৪ অপরাহ্ণ

কামরুল হাসানঃ- মিরসরাইয়ে পাচারের সময় ৮৪ বোতল ভারতীয় মদ ও ১৬ কেজি গাঁজাসহ তিন মাদক কারবারিকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৬ নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের খৈয়াছড়া এলাকায় মিরসরাই ফিলিং ষ্টেশনের উত্তর পাশ থেকে মাদকদ্রব্যগুলো জব্দ করা হয়।

এসময় মাদক পাচার কাজে ব্যবহৃত একটি মিনি বাসও জব্দ করা হয়েছে। আটক হওয়া মাদক কারবারিরা হলেন ফেনী জেলার ছাগলনাইয়া উপজেলার পশ্চিম ছাগলনাইয়া গ্রামের জয়নাল আবেদীনের ছেলে মো. জসিম উদ্দিন (৩৪), চট্টগ্রামের পটিয়া উপজেলার ধলঘাট এলাকার স্বপন দাশের ছেলে রিমন দাশ (২৮) ও লক্ষীপুর জেলার চন্দ্রগঞ্জ থানার বালাইশ গ্রামের মৃত আবু সিদিদকের ছেলে মো. আবদুল হান্নান (২৬)।

মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কবির হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের খৈয়াছড়া এলাকায় চট্টগ্রামমুখী মিম পরিবহনের একটি মিনিবাসের গতিরোধ করে তল্লাসী চালানো হয়। এসময় বাসের ভেতর থেকে ৮৪ বোতল ভারতীয় মদ ও ১৬ কেজি গাঁজা জব্দ করা হয়েছে। তিনি আরো বলেন, জব্দকৃত মাদকের মূল্য প্রায় ৫ লাখ ৮০ হাজার টাকা। মাদকগুলো ফেনীর ভারতীয় সীমান্ত এলাকা থেকে চট্টগ্রাম শহরে নিয়ে যাচ্ছিল। এ ঘটনায় মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর