মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১১:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
সখীপুরে ভূমিদস্যুদের দাপটে ৮০ বছরের পুরনো বাড়ির সংস্কার কাজে বাঁধা পার্বত্য চুক্তি বাস্তবায়নেই পাহাড়ের স্থায়ী শান্তি প্রতিষ্ঠিত হবে স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে গাজীপুর মহানগর যুবলীগের শোভাযাত্রা কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত র‍্যাব ১৫ র অভিযানে কেএনএফ এর ২ স্বক্রীয় সদস্য গ্রেফতার গাজীপুরে এক পরিবারের দুই ছেলে নিখোঁজ কাশিমপুর থানার ৬ নং ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটিতে সাধারণ সম্পাদক হিসেবে পাপন রায় মনোনীত নিশানের পক্ষে জোরালো অবস্থান চবি ছাত্রলীগের সাবেক নেতৃবৃন্দের হাতিয়ায় জাতীয় পুষ্টি সপ্তাহের উদ্ভোধন মাটিরাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিপুল ভোটে জয়ী আবুল কাশেম ভূঁইয়া

৪৮ ঘণ্টার মধ্যে অজ্ঞাত ধর্ষণ মামলার আসামি আটক করেছে পুলিশ

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ১৫৪ বার পঠিত
আপডেট : রবিবার, ২৯ অক্টোবর, ২০২৩, ৭:৩৬ অপরাহ্ণ

মো. শাহজাহান :খাগড়াছড়ির মানিকছড়িতে এক তরুণী ধর্ষণের ঘটনায় তিনজনকে আটক করেছে মানিকছড়ি থানা পুলিশ।

থানায় মামলা দায়ের এর ৪৮ ঘণ্টার মধ্যে অজ্ঞাত এ মামলার আসামীদের চিহ্নিত করে আটক করা হয়েছে।

আজ রবিবার দুপুরে খাগড়াছড়ি পুলিশ সুপার এর কার্যালয়ে পুলিশ সুপার মুক্তাধর এক অনানুষ্ঠানিক প্রেসব্রিফিং এ তথ্য জানিয়েছেন।

প্রেসব্রিফিং এ পুলিশ সুপার জানান,গত ২৫ অক্টোবর চট্টগ্রাম থেকে মানিকছড়ির গচ্ছাবিল এলাকায় নিজ বাড়ীতে পায়ে হেটে যাওয়ার পথে দুপুর ২টার দিকে ভিকটিম ধর্ষণের শিকার হন। এ ঘটনায় ভিকটিমের পিতা বাদী হয়ে মানিকছড়ি থানায় মামলা দায়ের করলেও ভিকটিম আসামীদের নাম পরিচয় নিশ্চিত করতে পারেননি।

মামলা দায়েরের পর পুলিশ সুপারের নেতৃত্বে চৌকস আভিযানিক দল প্রযুক্তির সহায়তায় ঘটনার আগে পরে যাওয়া মোটর সাইকেল চালক,যাত্রীদের জিজ্ঞাসাবাদ করে এবং তথ্য উপাত্ত বিশ্লেষন করে একই এলাকার মো. শাহ আলী (২০) , মিজানুর রহমান (২২) ও মো.হোসেন আলীকে আটক করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে একজন ধর্ষণ ও অপর দুইজন ধর্ষণে সহায়তার দায় স্বীকার করে এবং ঘটনার সময় নিয়ে যাওয়া ভিকটিমের মোবাইল ফোন তাদের ফেলে দেয়া স্থান থেকে আজ (রবিবার) উদ্ধার করা হয়।

সর্বশেষ তথ্যমতে আসামীদের আদালতে প্রেরণ করা হলে আদালত আটককৃতদের জেল হাজতে প্রেরণ করেন।

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর