মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১২:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে গাজীপুর মহানগর যুবলীগের শোভাযাত্রা কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত র‍্যাব ১৫ র অভিযানে কেএনএফ এর ২ স্বক্রীয় সদস্য গ্রেফতার গাজীপুরে এক পরিবারের দুই ছেলে নিখোঁজ কাশিমপুর থানার ৬ নং ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটিতে সাধারণ সম্পাদক হিসেবে পাপন রায় মনোনীত নিশানের পক্ষে জোরালো অবস্থান চবি ছাত্রলীগের সাবেক নেতৃবৃন্দের হাতিয়ায় জাতীয় পুষ্টি সপ্তাহের উদ্ভোধন মাটিরাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিপুল ভোটে জয়ী আবুল কাশেম ভূঁইয়া পেশাদারিত্বের সহিত দ্বায়িত্ব পালন করতে হবে; পুলিশ সুপার মুক্তা ধর  খাগড়াছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়ে মাদকবিরোধী আলোচনা সভা

মাটিরাঙ্গায় বাস-জীপ সংঘর্ষ নিহত ১

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ২৪০ বার পঠিত
আপডেট : মঙ্গলবার, ২৪ অক্টোবর, ২০২৩, ১১:২৬ অপরাহ্ণ

ছোটন চৌধুরী, মাটিরাঙ্গা প্রতিনিধি : মাটিরাঙ্গায় যাত্রীবাহী বাস ও কলা বোঝাই জীপ মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল জীপ চালকের। এ ঘটনায় চান্দের গাড়িতে থাকা কমপক্ষে ৩ জন আহত হয়েছেন। মঙ্গলবার (২৪ অক্টোবর) সকালের দিকে ঢাকা-খাগড়াছড়ি আঞ্চলিক সড়কে সাপমারা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত মো. ইব্রাহিম (৪০) খাগড়াছড়ি সদরের ভাইবোনছড়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের পুর্ব মুসলিমপাড়ার বাসিন্দা মৃত আমির হামজার ছেলে, তিনি চান্দের গাড়ির (জীপ) চালক।

পুলিশ ও আহত যাত্রীদের কাছ থেকে জানা যায়, সকালের দিকে ঢাকা থেকে ছেড়ে আসা মাইনীগামী শান্তি পরিবহনের একটি বাসের সাথে বিপরীত দিক থেকে আসা কলা বোঝাই জীপের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় চান্দের গাড়িটি (জীপ) ধুমড়ে-মুচড়ে যায়। এ সময় জীপ চালক মো. ইব্রাহিমসহ কমপক্ষে ৪ জন আহত হয়েছেন। বাসে থাকা যাত্রীদের সহযোগিতায় আহতদের উদ্ধার করে খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে নেয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় ইব্রাহিম মারা যায়।
মাটিরাঙ্গা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জাকারিয়া বলেন, ঢাকা থেকে ছেড়ে আসা মাইনীগামী শান্তি পরিবহনের সাথে বিপরীত দিক থেকে আসা কলা বোঝাই জীপের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় চান্দের গাড়ির (জীপ) চালককে হাসপাতালে নেয়ার পর মারা যায়। দুর্ঘটনা কবলিত বাস ও জীপ গাড়ি দুটি পুলিশ হেফাজতে রয়েছে। এ ঘটনায় এখন অব্দি থানায় কোন মামলা দায়ের করা হয় নি বলে তিনি জানান।

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর