সোমবার, ২০ মে ২০২৪, ১১:৪৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে গাজীপুর মহানগর যুবলীগের শোভাযাত্রা কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত র‍্যাব ১৫ র অভিযানে কেএনএফ এর ২ স্বক্রীয় সদস্য গ্রেফতার গাজীপুরে এক পরিবারের দুই ছেলে নিখোঁজ কাশিমপুর থানার ৬ নং ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটিতে সাধারণ সম্পাদক হিসেবে পাপন রায় মনোনীত নিশানের পক্ষে জোরালো অবস্থান চবি ছাত্রলীগের সাবেক নেতৃবৃন্দের হাতিয়ায় জাতীয় পুষ্টি সপ্তাহের উদ্ভোধন মাটিরাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিপুল ভোটে জয়ী আবুল কাশেম ভূঁইয়া পেশাদারিত্বের সহিত দ্বায়িত্ব পালন করতে হবে; পুলিশ সুপার মুক্তা ধর  খাগড়াছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়ে মাদকবিরোধী আলোচনা সভা

মিরসরাইয়ে ডেঙ্গু কেড়ে নিলো দুই সন্তানের গর্ভধারিণী মা কে

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ৭৮৪ বার পঠিত
আপডেট : সোমবার, ২৩ অক্টোবর, ২০২৩, ১২:০১ পূর্বাহ্ণ

কামরুল হাসানঃ-মিরসরাইয়ে ডেঙ্গু আক্রান্ত হয়ে নাজমা আক্তার (২৬) নামের এক গৃহবধূর মৃত্যু হয়েছে। রোববার (২২ অক্টোবর) দুপুর১২ টায়র সময় চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

পারিবারিক সূত্রে জামা গেছে, নাজমা আক্তার ১৩ দিন আগে তিনি একটি কন্যা সন্তান জন্ম দেন। এর ৪-৫ দিন পরে তার শরীরে জ্বর ও প্রচণ্ড ব্যথা অনুভব করেন। এসময় তার পরিবারের লোকজন তাকে প্রথমে স্থানীয় একটি ক্লিনিকে চিকিৎসা দিয়ে বাড়িতে নিয়ে যান। এরপর শারীরিক অবস্থার অবনতি হলে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) নেওয়া হয়।

চমেকে চিকিৎসার পর শারীরিক অবস্থার আরও অবনতি হলে আগ্রবাদ মা ও শিশু হাসপাতালের আইসিইউতে ভর্তি করানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ তিনি মারা যান।

নাজমা আক্তার মিরসরাই উপজেলার কাটাছরা ইউনিয়নের পূর্ব বাড়িয়াখালী গ্রামের আহম্মদ আলী বাড়ির রেজাউল করিমের স্ত্রী। তার ১৩ দিন বয়সের আরিশা জান্নাত নামের একটি মেয়ে ও পাঁচ বছর বয়সী আনাস নামের ছেলেসন্তান রয়েছে।

কাটাছরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম চৌধুরী হুমায়ুন বলেন, লোকমুখে শুনেছি। তার দুটি সন্তান রয়েছে। খুবই মর্মান্তিক।

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর