মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১০:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
সখীপুরে ভূমিদস্যুদের দাপটে ৮০ বছরের পুরনো বাড়ির সংস্কার কাজে বাঁধা পার্বত্য চুক্তি বাস্তবায়নেই পাহাড়ের স্থায়ী শান্তি প্রতিষ্ঠিত হবে স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে গাজীপুর মহানগর যুবলীগের শোভাযাত্রা কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত র‍্যাব ১৫ র অভিযানে কেএনএফ এর ২ স্বক্রীয় সদস্য গ্রেফতার গাজীপুরে এক পরিবারের দুই ছেলে নিখোঁজ কাশিমপুর থানার ৬ নং ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটিতে সাধারণ সম্পাদক হিসেবে পাপন রায় মনোনীত নিশানের পক্ষে জোরালো অবস্থান চবি ছাত্রলীগের সাবেক নেতৃবৃন্দের হাতিয়ায় জাতীয় পুষ্টি সপ্তাহের উদ্ভোধন মাটিরাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিপুল ভোটে জয়ী আবুল কাশেম ভূঁইয়া

মাটিরাঙ্গায় নিখোঁজ ছাত্র তুষারের ১১দিন পর খোঁজ মিলেছে

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ৫৬০ বার পঠিত
আপডেট : বুধবার, ১৮ অক্টোবর, ২০২৩, ১২:৪৩ অপরাহ্ণ

ছোটন চৌধুরী, মাটিরাঙ্গা প্রতিনিধি : নিখোঁজের ১১দিনের মাথায় সন্ধান মিলেছে মাটিরাঙ্গার কিশোর মো. রাশেদুল ইসলাম তুষারের। সে গোমতি বীরেন্দ্র কিশোর উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র। মো. রাশেদুল ইসলাম মাটিরাঙ্গার গোমতি মুসলিম মেম্বার পাড়ার বাসিন্দা মিজানুর রহমানের ছেলে।

নিঁখোজের তুষারের খালা মাজেদা সন্ধান পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, নির্বাচনী পরীক্ষায় নকল করার অভিযোগে তুষারের খাতা কেড়ে নেন গোমতি বীরেন্দ্র কিশোর উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক রফিকুল ইসলাম। পরে সে ক্ষমা চাইলেও ওই শিক্ষক তার খাতা ফেরত দেননি। এ ঘটনায় লজ্জায় বাড়ি থেকে বের হয়ে যায় তুষার। এরপর থেকেই তুষার মিরসরাই উপজেলার বারইয়ারহাটের একটি হোটেলে কাজ করতো।

মঙ্গলবার (১৭ অক্টোর) সকালের দিকে সেখানকার এক দোকানীর মোবাইল থেকে তার বড় বোনের মোবাইলে ফোন করে। পরে ওই ব্যাক্তির ফোন কলের সুত্র ধরে তাকে বারইয়ারহাট থেকে উদ্ধার করে স্বজনরা।

এদিকে সন্তানকে ফিরে পাওয়ায় আনন্দের বন্যা বইছে ওই পরিবারে। প্রতিবেশীরা তাকে দেখার জন্য ছুটে আসছে গোমতি মুসলিম মেম্বার পাড়ার বাসিন্দা মিজানুর রহমানের বাড়িতে। সন্তানকে হারিয়ে বাকরুদ্ধ মা-বাবা যেন নতুন জীবন ফিরে পেয়েছেন।

প্রসঙ্গত, শনিবার (৭ অক্টোবর) সকালের দিকে গোমতি মুসলিম মেম্বারপাড়া এলাকার বাড়ি থেকে বের হওয়ার পর আর বাসায় ফেরেনি তুষার। পরে আত্মীয়-স্বজনসহ সম্ভাব্য সব জায়গায় খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাওয়া যায়নি। এ ঘটনায় রোববার (৮ অক্টোবর) মাটিরাঙ্গা থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর