শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :

নেই সদস্য সচিব, জেলা অঙ্গ সংগঠন নিয়ে বিএনপি’র কেন্দ্র ঘোষিত কর্মসূচি পালন কররেন আহবায়ক

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ২২৭ বার পঠিত
আপডেট : মঙ্গলবার, ১০ অক্টোবর, ২০২৩, ১:৪৮ পূর্বাহ্ণ

পটুয়াখালী প্রতিনিধিঃকেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে সোমবার (৯ অক্টোবর) জেলায় জেলায় বিক্ষোভ পালন করছে বিএনপি। তারই অংশ হিসেবে সকালে কর্মসূচি পালন করে পটুয়াখালী জেলা বিএনপি।

জেলা বিএনপির আহবায়ক আব্দুর রশিদ চুন্নু মিয়া নেতৃত্বে এই কর্মসূচি পালন করা হলেও এতে অংশ নেয়নি সদস্য সচিব স্নেহাংশু সরকার কুট্টি ও জেলা কমিটির প্রভাবশালী সদস্য মোস্তাক আহমেদ পিনুসহ অনেক সিনিয়র নেতা।

বাধ্য হয়ে জেলার অঙ্গ ওর সহযোগী সংগঠন এবং উপজেলার নেতাকর্মীদের দিয়ে দিনের কর্মসূচি পালন করেন তারা।

সোমবার জেলার বনানী এলাকায় জেলা বিএনপির পার্টি অফিসের সামনে কেন্দ্র ঘোষিত এ কর্মসূচি পালন করেন আহ্বায়ক।

কর্মসূচিতে জেলা বিএনপির অধিকাংশ শীর্ষ নেতা না আশায় হতাশ তৃণমূল পর্যায়ের নেতাকর্মীরা। জেলা বিএনপি’র শীর্ষ নেতাদের মধ্যে এতে অংশ নেয় জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য এডভোকেট মুজিবুর রহমান টোটন, বশির আহমেদ মৃধা, হোসেন নান্নু। জেলা পর্যায়ের শীর্ষ নেতারা অংশ না নেওয়ায় পৌর বিএনপির সভাপতি কামাল হোসেনের নেতৃত্বে একটি মিছিল কর্মসূচিতে যোগ দেন। অপরদিকে জেলা সেচ্ছাসেবক দলের সভাপতি মশিউর রহমান মিলন, এনায়েত হোসেন মোহন এবং ছাত্রদলের আহবায়ক শামিম চৌধুরী ও সদস্য সচিব জাকারিয়া আহমেদ এর নেতৃত্বে একটি মিছিল এতে যোগদেন। পুরো বিষয়টিকে ব্যর্থতা বলে মনে করছেন জেলা বিএনপি।

তবে কি কারনে কেন্দ্র ঘোষিত কর্মসূচিতে অংশগ্রহণ করেননি জানতে জেলা বিএনপির সদস্য সচিব স্নেহাংশু সরকার কুট্টির মুঠোফোনে একাধিক বার ফোন করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর