বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৮:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
গাজীপুরে এক পরিবারের দুই ছেলে নিখোঁজ কাশিমপুর থানার ৬ নং ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটিতে সাধারণ সম্পাদক হিসেবে পাপন রায় মনোনীত নিশানের পক্ষে জোরালো অবস্থান চবি ছাত্রলীগের সাবেক নেতৃবৃন্দের হাতিয়ায় জাতীয় পুষ্টি সপ্তাহের উদ্ভোধন মাটিরাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিপুল ভোটে জয়ী আবুল কাশেম ভূঁইয়া পেশাদারিত্বের সহিত দ্বায়িত্ব পালন করতে হবে; পুলিশ সুপার মুক্তা ধর  খাগড়াছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়ে মাদকবিরোধী আলোচনা সভা খাগড়াছড়ির তিন উপজেলায় প্রতিক বরাদ্দ  যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মনোনিত হলেন তারিকুল হায়দার চৌধুরী খাগড়াছড়ি শহরে অগ্নিকাণ্ডে ২০ দোকান পুড়ে ছাই

খাগড়াছড়িতে মানহানীর অভিযোগ তুলে সংবাদ সম্মেলন

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ২২১ বার পঠিত
আপডেট : সোমবার, ৯ অক্টোবর, ২০২৩, ৫:৪০ অপরাহ্ণ

খাগড়াছড়ি প্রতিনিধি :পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের দীঘিনালা উপজেলার সভাপতি এবং সাধারণ সম্পাদকের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করে মানহানি করা হয়েছে উল্লেখ করে সংবাদ সম্মেলন করেছে খাগড়াছড়ি জেলা শাখা।

সোমবার বেলা সাড়ে ১১ টার দিকে জেলা শহরের একটি রেস্টুরেন্টে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

এতে লিখিত বক্তব্য পাঠ করেন সংগঠনের সিনিয়র নেতা মো. লোকমান হোসেন।

সংবাদ সম্মেলনে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের খাগড়াছড়ি জেলা সভাপতি অধ্যাপক আবু তাহের, সদস্য সচিব এস এম মাসুম রানাসহ জেলার সিনিয়র নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের দীঘিনালা উপজেলা সভাপতি জাহিদুল ইসলাম দাবী করেন, ব্যাক্তিগত শত্রুতার বশবতী হয়ে তাদের বিরুদ্ধে মানহানি করে পত্রিকায় খবর প্রচার করা হয়েছে। প্রকাশিত অভিযোগের সাথে তাদের কোনো সম্পর্ক নেই।

উল্লেখ্য ; গত কয়েকদিন আগে একটি দৈনিক পত্রিকায় ” নাগরিক পরিষদের ব্যানারে জাহিদ-মনসুরের যত অপকর্ম ” শিরোনামে একটি খবর প্রকাশিত হয়। খবরে নাগরিক পরিষদের নাম ব্যবহার করে এবং ক্ষমতার অপব্যবহার করে প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের দুইটি ঘর বাগিয়ে নেওয়ার অভিযোগ করা হয়েছে।

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর