সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০১:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :

খাগড়াছড়িতে পিসিপি’র ২১তম কেন্দ্রীয় প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ১৭৫ বার পঠিত
আপডেট : সোমবার, ৯ অক্টোবর, ২০২৩, ৫:৪১ অপরাহ্ণ

খাগড়াছড়ি প্রতিনিধি :খাগড়াছড়িতে বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদ (পিসিপি)-এর ২১তম কেন্দ্রীয় প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

দু’দিন ব্যাপী প্রতিনিধি সম্মেলনের প্রথম দিন (৬ অক্টোবর) পিসিপির দলীয় সংগীত পরিবেশনের মাধ্যমে দলীয় পতাকা উত্তোলন করে ২১তম প্রতিনিধি সম্মেলন উদ্বোধন করা হয়।

ডকুমেন্টারি প্রদর্শন, সংগঠনের গঠনতন্ত্র ও দাবিনামা সংশোধন, প্রতিনিধিদের বক্তব্য পর্বসহ ৫টি অধিবেশনে ভাগ করে সম্মেলন সম্পন্ন করা হয়।

অধিবেশনে বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদ (পিসিপি) কেন্দ্রীয় সভাপতি অঙ্কন চাকমা সভাপতিত্ব করেন।

সাধারণ সম্পাদক অমল ত্রিপুরার সঞ্চালনায় ২১তম কেন্দ্রীয় প্রতিনিধি সম্মেলনে স্বাগত বক্তব্য রাখেন পিসিপি’র কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শুভাশীষ চাকমা।

সম্মেলনে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট(ইউপিডিএফ)-এর অন্যতম সংগঠক অংগ্য মারমা, পার্বত্য চট্টগ্রাম নারী সংঘের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক পরিণীতা চাকমা, হিল উইমেন্স ফেডারেশনের কেন্দ্রীয় সভাপতি নীতি চাকমা ও গণতান্ত্রিক যুব ফোরামের কেন্দ্রীয় তথ্য প্রচার ও প্রকাশনা সম্পাদক রজেন্টু চাকমা বক্তব্য রাখেন।

প্রতিনিধি সম্মেলনে তিন পার্বত্য জেলা, ঢাকা, চট্টগ্রাম, রাজশাহীসহ বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের দেড় শতাধিক পিসিপি’র প্রতিনিধি-পর্যবেক্ষক উপস্থিত ছিলেন।

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর