মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১১:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
সখীপুরে ভূমিদস্যুদের দাপটে ৮০ বছরের পুরনো বাড়ির সংস্কার কাজে বাঁধা পার্বত্য চুক্তি বাস্তবায়নেই পাহাড়ের স্থায়ী শান্তি প্রতিষ্ঠিত হবে স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে গাজীপুর মহানগর যুবলীগের শোভাযাত্রা কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত র‍্যাব ১৫ র অভিযানে কেএনএফ এর ২ স্বক্রীয় সদস্য গ্রেফতার গাজীপুরে এক পরিবারের দুই ছেলে নিখোঁজ কাশিমপুর থানার ৬ নং ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটিতে সাধারণ সম্পাদক হিসেবে পাপন রায় মনোনীত নিশানের পক্ষে জোরালো অবস্থান চবি ছাত্রলীগের সাবেক নেতৃবৃন্দের হাতিয়ায় জাতীয় পুষ্টি সপ্তাহের উদ্ভোধন মাটিরাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিপুল ভোটে জয়ী আবুল কাশেম ভূঁইয়া

মাটিরাঙ্গায় ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে ১লাখ টাকা জরিমানা

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ২০৬ বার পঠিত
আপডেট : বৃহস্পতিবার, ৫ অক্টোবর, ২০২৩, ৫:১১ অপরাহ্ণ

সাগর চক্রবর্তী কমল,বিশেষ প্রতিনিধি, খাগড়াছড়ি :

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ভঙ্গের দায়ে রহমানিয়া বেকারিকে ১লাখ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (৫ অক্টোবর) বিকাল সাড়ে ৩টার দিকে মাটিরাঙ্গা পৌর এলাকার ধলিয়া ব্রিজের পাশে অবস্থিত রহমানিয়া বেকারিতে অভিযান পরিচালনা করেন মাটিরাঙ্গা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: মেজবাহ উদ্দিন।

এ সময়, অস্বাস্থ্যকর পরিবেশে এবং জীবন বা স্বাস্থ্যের জন্য ক্ষতিকর এমন পণ্য বিক্রি করা একই সাথে মোড়কে পণ্যের তথ্য না থাকায় মাটিরাঙ্গার রহমানিয়া বেকারিকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ এর ৩৭ ও ৪৩ ধারায় ১লাখ টাকা অর্থদন্ড করা হয়। একইসাথে ভবিষ্যতে এমন অপরাধ না করতে বেকারির মালিক ও কর্মচারিদের সতর্ক করে দেয়া হয়।

এ সময়, মাটিরাঙ্গা উপজেলা স্যানিটারী ও ফুড সেফটি ইন্সপেক্টর মো: মিজানুর রহমান, মাটিরাঙ্গা থানার এসআই মো. ময়নাল হোসেন উপস্থিত ছিলেন।

জনস্বার্থে এ ভ্রাম্যমান আদালত অব্যাহত থাকবে বলে জানান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: মেজবাহ উদ্দিন।

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর