শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:০৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :

সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখেছি ; কুজেন্দ্র লাল ত্রিপুরা

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ৬৮৮ বার পঠিত
আপডেট : বুধবার, ৪ অক্টোবর, ২০২৩, ৭:৪১ অপরাহ্ণ

মো. শাহজাহান :খাগড়াছড়িতে সকল সম্প্রদায়ের মাঝে সম্প্রীতি বজায় রাখা এবং রাজনৈতিক সহিংসতা প্রতিরোধে কার্যকর উদ্যোগ গ্রহণের ফলে জেলার সকল নাগরিক উন্নয়নের সুফল ভোগ করতে পারছে বলে জানিয়েছেন ভারত প্রত্যাগত উপজাতীয় শরণার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

বুধবার দুপুরে এমপির বাসভবনে খাগড়াছড়ি জেলা সাংবাদিক ইউনিয়নের সাংবাদিকদের সাথে সৌজন্য সাক্ষাৎ কালে এ তথ্য জানান তিনি।

সম্প্রীতি এবং স্থিতিশীল পরিস্থিতি না থাকলে উন্নয়ন কোনোভাবে সম্ভব নয়। ২০০১ সালে বিএনপি সরকার ক্ষমতায় এসে ত্রাসের রাজনীতি করেছে দাবি করে কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেন, ততকালীন বিএনপির নেতারা খাগড়াছড়ি জেলায় আওয়ামী লীগের নেতাকর্মীদের উপর হামলা, দমন-পীড়ন এবং বাড়িঘর থেকে তাড়িয়ে দিয়েছিলো।এছাড়াও ২০১৪ সালের নির্বাচন বানচাল করতে সরকারি বেসরকারি বিভিন্ন অবকাঠামোর ক্ষয়ক্ষতি করেছে। সহিংস এ সকল নেতারা পুনরায় এ অঞ্চলের নেতৃত্বের স্বপ্ন দেখছে।

আগামীতেও এ অঞ্চলের শান্তি সম্প্রীতি বজায় রাখতে নেতৃত্ব নির্বাচনে খাগড়াছড়ি জেলার সচেতন নাগরিকদের সুদৃষ্টি কামনা করেন কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

খাগড়াছড়ি জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি তরুণ কুমার ভট্টাচার্য, সাধারণ সম্পাদক জিতেন বড়ুয়া, সিনিয়র সাংবাদিক আজিমুল হক, জহুরুল আলম, চিংমেপ্রু মারমাসহ জেলা সাংবাদিক ইউনিয়নের অধিকাংশ সদস্য সৌজন্য সাক্ষাৎ কালে উপস্থিত ছিলেন।

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর